সোমবার, জুন ২৪, ২০২৪
Google search engine
Homeশীর্ষ সংবাদশপথ নিলেন সিলেটের ১১উপজেলার চেয়ারম্যান

শপথ নিলেন সিলেটের ১১উপজেলার চেয়ারম্যান

আধুনিক রিপোর্ট::

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম দফায় বিজয়ী সিলেটের ১১টি উপজেলা থেকে নির্বাচিত চেয়ারম্যানরা শপথ নেন। সোমবার (২৭ মে) সকাল ১১ টায় ও দুপুরে সিলেটের বিভাগীয় কমিশনার কার্যালয়ে শপথগ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সিলেট ও হবিগঞ্জ এবং সুনামগঞ্জ ও মৌলভীবাজার জেলার উপজেলাগুলোর নবনির্বাচিতরা শপথ নেন। শপথবাক্য পাঠ করান সিলেট বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী (এনডিসি)।
শপথগ্রহণে উপস্থিত ছিলেন, সিলেট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সুজাত আলী রফিক, দক্ষিণ সুরমা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. বদরুল ইসলাম, বিশ্বনাথ চেয়ারম্যান মোহাম্মদ সুহেল আহমদ চৌধুরী, গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম, দিরাই উপজেলা চেয়ারম্যান প্রদীপ রায়, শাল্লা উপজেলা চেয়ারম্যান অবনী মোহন, জুড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মণি, বড়লেখা উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, কুলাউড়ার উপজেলা চেয়ারম্যান ফজলুল হক খান, আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান হোসেন খান।

শপথগ্রহণ শেষে নবনির্বাচিত চেয়ারম্যান স্বাগত জানিয়ে বিভাগীয় কমিশনার আবু আহমদ ছিদ্দীকী (এনডিসি) বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে জনগনের সেবা দিতে এক সাথে আমরা কাজ করবো। সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা মিলে যেকোনো পরিস্থিতি মোকাবেলা করবো। কোনো তথ্য পেলে আমাদের সাথে সাথে জানাবেন। জনগণ যে প্রত্যাশা নিয়ে আপনাদের নির্বাচিত করেছেন, তা পূরণে কাজ করে যেতে হবে।

উল্লেখ্য, গত ৮ মে সিলেট জেলায় চারটি, সুনামগঞ্জে দুটি, মৌলভীবাজারে তিনটি এবং হবিগঞ্জে দুটি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়। উপজেলাগুলো হলো-সিলেটের সদর, দক্ষিণ সুরমা, বিশ্বনাথ ও গোলাপগঞ্জ, হবিগঞ্জের আজমিরিগঞ্জ ও বানিয়াচং সুনামগঞ্জের দিরাই, শাল্লা এবং মৌলভীবাজারের কুলাউড়া, বড়লেখা ও জুড়ি।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments