বুধবার, জুন ২৬, ২০২৪
Google search engine
Homeজাতীয়নতুন মন্ত্রিসভায় ঠাঁই হলো না সিলেটের চার মন্ত্রীর

নতুন মন্ত্রিসভায় ঠাঁই হলো না সিলেটের চার মন্ত্রীর

আধুনিক ডেস্ক:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বুধবার শপথ নিয়েছেন ২৯৭ জন সংসদ সদস্য। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) প্রধানমন্ত্রীসহ নতুন মন্ত্রিসভার সদস্যরা শপথ নেবেন। এরই মধ্যে প্রধানমন্ত্রী হিসেবে শেখ হাসিনাকে নিয়োগ দিয়েছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন।

এছাড়া মন্ত্রিসভার সদস্য হিসেবে ৩৬ জনের নাম মন্ত্রিপরিষদ বিভাগকে দেওয়া হয়েছে। মন্ত্রিপরিষদ বিভাগ থেকে যারা মন্ত্রী হতে যাচ্ছেন, তাদের সবাইকে বৃহস্পতিবার শপথ নিতে আসার জন্য ফোন দেওয়া হয়েছে। তাদের মধ্যে ২৫ জন পূর্ণ মন্ত্রী। আর ১১ জন পাচ্ছেন প্রতিমন্ত্রীর দায়িত্ব।

এই তালিকায় নাম নেই সিলেট অঞ্চলের চার মন্ত্রীর। সিলেট-১ আসনের সংসদ সদস্য পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, সুনামগঞ্জ-৩ আসনের বর্তমান সংসদ সদস্য ও পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান, মৌলভীবাজার-১ আসনের বর্তমান সংসদ সদস্য ও পরিবেশমন্ত্রী মো. শাহাব উদ্দিন এবং সিলেট-৪ আসনের বর্তমান সংসদ সদস্য, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদের থাকছে না মন্ত্রিত্ব।

এর আগে বুধবার সন্ধ্যায় প্রেস ব্রিফিংয়ে মন্ত্রিপরিষদ বিভাগের সচিব মো. মাহবুব হোসেন জানান, যারা নতুন মন্ত্রিসভার দায়িত্ব পেয়েছেন তাদের শপথ গ্রহণের জন্য আনুষ্ঠানিকভাবে আমন্ত্রণ জানান হয়েছে। মোট ৩৬ জনকে ফোন দেওয়া হয়েছে। এর মধ্যে ২৫ জনকে মন্ত্রী ও ১১ জনকে প্রতিমন্ত্রী হতে যাচ্ছেন।

৩৬ জনের সেই তালিকাটি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ ভাইরাল হয়েছে।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments