বুধবার, জুন ২৬, ২০২৪
Google search engine
Homeরাজনীতিওসমানীনগর-বিশ্বনাথের সাংবাদিকদের সহযোগিতা চান তৃণমূল বিএনপির প্রার্থী আব্দুর রব মল্লিক

ওসমানীনগর-বিশ্বনাথের সাংবাদিকদের সহযোগিতা চান তৃণমূল বিএনপির প্রার্থী আব্দুর রব মল্লিক

জুবেল আহমেদ, ওসমানীনগর:

ওসমানীনগর ও বিশ্বনাথের উন্নয়ন করতে সকল সাংবাদিকদের সহযোগিতা চাইলেন তৃণমূল বিএনপি মনোনীত প্রার্থী যুক্তরাজ্য প্রবাসী আইনজীবী মো. আব্দুর রব মল্লিক। তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ সংসদীয় আসনে তৃণমূল বিএনপি থেকে সংসদ সদস্য পদে প্রার্থী হয়েছেন।

বুধবার দুপুরে ওসমানীনগর উপজেলার তাজপুর কাশিপাড়া গ্রামে তাঁর কমিউনিটি সেন্টারে ওসমানীনগর-বিশ্বনাথে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এ সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় আব্দুর রব মল্লিক বলেন, আমি যুক্তরাজ্যে আইন পেশায় জড়িত রয়েছি। দীর্ঘদিন ধরে ব্যক্তিগত পারিবারিকভাবে ওসমানীনগর ও বিশ্বনাথের উন্নয়ন কাজে নিয়োজিত আছি। এ দুই উপজেলার শিক্ষা, ক্রীড়া, যোগাযোগ, আর্থ সামাজিক উন্নয়ন ও সাধারণ মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করছি। আমি নির্বাচিত হলে, এলাকায় প্রযুক্তিগত কারিগরি শিক্ষার মাধ্যমে বিশ্বমানের দক্ষ মানুষ তৈরি, নদী-খাল খনন করে কৃষিতে বৈপ্লবিক পরিবর্তন, বেকার সমস্যা নিরসনে যুক্তরাজ্যে বসবাসরত আমাদের প্রজন্মকে দেশে এনে বিনিয়োগ করিয়ে এবং সরকারের সহযোগীতা নিয়ে শিল্প কারখানা স্থাপন করতে বিভিন্ন প্রকল্প গ্রহণ করবো।

এ সময় তিনি আরো বলেন, আমি একজন সাধারণ মানুষ। তাই সমাজের সাধারণ মানুষের দুঃখ কষ্ট, সমস্যা আমি বুঝি। এজন্য যুক্তরাজ্যের উন্নত জীবন পরিহার করে এলাকার কৃষক, শ্রমিক মেহনতি মানুষের উন্নয়নের লক্ষ্যে দেশে ছুটে আসি। স্বাধীনতার পর থেকে আমাদের এলাকায় অনেক এমপি নির্বাচিত হয়েছেন। সকলেই এলাকার উন্নয়নে কাজ করেছেন। কিন্তু আমি এলাকার উন্নয়নের জন্য ব্যতিক্রম কিছু করবো। তাই এলাকার উন্নয়নের স্বার্থে আমি আপনাদের সহযোগিতা চাই।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন হাফিজ সৈয়দ মাওলানা মুছলেহ উদ্দিন, সাহাব উদ্দিন সাবুল, আনহার আলী, কামরুল ইসলাম, জমশেদ আলী, ওয়াছিদ উল্লাহ, হুসমত উল্লাহ, নুর আলী প্রমুখ।

আধুনিক কাগজ/এমএইচ- ৩

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments