মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Google search engine
Homeশীর্ষ সংবাদজগন্নাথপুরে অপহরণ ও ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

জগন্নাথপুরে অপহরণ ও ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

জগন্নাথপুর প্রতিনিধি
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় অপহরণ ও ধর্ষণ মামলা দায়েরের পর আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৪ জুলাই) রাতে ঢাকা দক্ষিণখান থানার আশকোনা এলাকা থেকে ছেলে ও মেয়েকে আটক করে জগন্নাথপুর থানা পুলিশ। শুক্রবার (৫ জুলাই) সকালে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানায় জগন্নাথপুর থানা পুলিশ।
পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত আসামী জগন্নাথপুর উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের নলুয়া নোয়াগাওঁ গ্রামের সুলতান মিয়ার ছেলে জিহাদ মিয়া পার্শবর্তী রানীগঞ্জ ইউনিয়নের ১৬ বছর বয়সী এক কলেজ ছাত্রীকে নিয়ে জগন্নাথপুর পৌর এলাকার স্টিল ব্রিজ লার্নিং একাডেমীর সামন থেকে গত শনিবার সকালে পালিয়ে যায়। পরে অপহরিত ওই তরুণীর ভাই তানভির মিয়া বাদী হয়ে জগন্নাথপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ২০০০ সংশোধিত ২০০৩ এর ৭/৯(১)এর ৩০ ধারায় মামলা দায়ের করে। পরে জগন্নাথপুর থানার একদল পুলিশ অভিযান চালিয়ে আসামিকে গ্রেফতার করে।
মামলার তদন্তকারী উপ-পরিদর্শক রফিজুল মিয়া জানান, অপহরিত কলেজ ছাত্রীর ভাই বাদী হয়ে প্রথমে অপহরন অভিযোগ দায়ের করেন। পরে নারী ও শিশু নির্যাতন দমন ২০০০ সংশোধিত ২০০৩ এর ৭/৯(১)/৩০ ধারায় মামলা দায়ের করা হলে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ঢাকা থেকে ভিকটিম সহ আসামীকে গ্রেফতার করা হয়।
এ বিষয়ে জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, এক কলেজ ছাত্রীর ভাই আমাদের থানায় নারী ও শিশু নির্যাতন অভিযোগ করলে। আমাদের থানা পুলিশের বিশেষ অভিযানে ভিকটিম সহ আসামীকে গ্রেফতার করে সুনামগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে ও মেয়েকে চিকিৎসার জন্য সিলেট হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments