শনিবার, মার্চ ২, ২০২৪
Google search engine
Homeমৌলভীবাজারবড়লেখায় অস্ত্রের মুখে প্রবাসীর স্ত্রীর টাকা ছিনতাই

বড়লেখায় অস্ত্রের মুখে প্রবাসীর স্ত্রীর টাকা ছিনতাই

বড়লেখা প্রতিনিধি:

মৌলভীবাজারের বড়লেখায় ব্যাংক থেকে টাকা তুলে বাড়ি ফেরার পথে অটোরিকশাচালকসহ ৩ ছিতাইকারী এক প্রবাসীর স্ত্রীর ৮০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে। তবে গৃহবধূ ও তার ভাসুর কন্যার সাহসিকতায় স্থানীয় লোকজন সিএনজিচালিত অটোরিকশাসহ দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

রবিবার (১৪ জানুয়ারি) বেলা আড়াইটার দিকে উপজেলার কাঠালতলী মাধবগুল এলাকায় সাহেরা মোক্তাদির মহিলা মাদরাসার সামনের রাস্তায় এই ঘটনাটি ঘটে।

অভিযোগ পেয়ে পুলিশ ছিনতাই হওয়া টাকা উদ্ধারে অভিযানে নেমেছে। এই ঘটনার তিন দিন আগে বড়লেখা পৌরসভার গাজিটেকায় ব্যাংক থেকে টাকা উত্তোলন করে বাড়ি ফেরার সময় ছিনতাইকারীরা অস্ত্র উঁচিয়ে জনৈক ব্যক্তির থেকে ১ লাখ ৩০ হাজার টাকা ও দু’টি দামি মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছে।

মাত্র চারদিনের ব্যবধানে দিনদুপুরে দুইটি ছিনতাইয়ের ঘটনায় জনমনে আতঙ্ক বিরাজ করছে। স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মাধবগুল গ্রামের কুয়েত প্রবাসী সাইফুদ্দিনের স্ত্রী রুজি বেগম গতকাল দুপুরে তার ভাসুর কন্যাকে সঙ্গে নিয়ে উপজেলা সদরের ইসলামী ব্যাংক বড়লেখা শাখা থেকে ৮০ হাজার টাকা উত্তোলন করে টাকাগুলো হাত ব্যাগে রাখেন।

টাকা নিয়ে বাড়ি ফেরার জন্য তিনি একটি সিএনজিচালিত অটোরিকশা ভাড়া করেন। সিএনজিচালক আরও দুইজন যাত্রীকে সঙ্গে নিয়ে তাদেরকে বড়লেখা শহর থেকে মাধবগুল গ্রামের দিকে রওয়ানা দেয়। আনুমানিক বেলা আড়াইটার দিকে বাড়ির কাছাকাছি মেইনরোড থেকে ভেতরের রাস্তায় সাহেরা মোক্তাদির মহিলা মাদ্রাসার সামনে পৌঁছানো মাত্র সিএনজিচালক তার সহযোগীদের নিয়ে গৃহবধূ ও তার ভাসুর কন্যার গলায় ধারালো ছুরি ও দা ধরে রাখে। এ সময় অপর সহযোগী টাকার ব্যাগ হাতিয়ে নেয়।

গৃহবধূ ও তার ভাসুর কন্যার গলায় ছুরি ও দা ধরা অবস্থায় তারা দুই ছিনতাইকারীকে জাপটে ধরে চিৎকার দেন। তাদের চিৎকারে আশপাশের লোকজন অটোরিকশাসহ দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে খবর দেন। এর আগে অপর ছিনতাইকারী ৮০ হাজার টাকাসহ ব্যাগ নিয়ে পালিয়ে যায়। বড়লেখা থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, এ ব্যাপারে থানায় গৃহবধূ অভিযোগ দিয়েছেন। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে। ছিনতাইকৃত টাকা উদ্ধারে পুলিশ অভিযান চালাচ্ছে।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments