শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeশীর্ষ সংবাদসিলেটে শনিবার সেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

সিলেটে শনিবার সেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

আধুনিক ডেস্ক:

শনিবার (২৩ ডিসেম্বর) সকাল থেকে বিকাল পর্যন্ত ৮ ঘন্টা সিলেট মহানগরের বেশ কয়েকটি এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। মেরামত ও সংরক্ষণ কাজের জন্য সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৩৩/১১ কেভি আম্বরখানা উপকেন্দ্রের উন্নয়নকাজের জন্য এই বিদ্যুৎ সরবরাহ বন্ধ রাখা হবে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো)।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) বিকেলে বিউবোর বিক্রয় ও বিতরণ বিভাগ সিলেট-১-এর নির্বাহী প্রকৌশলী মু. তানভীর হায়দার স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত জরুরি মেরামত ও উন্নয়নকাজের জন্য ৩৩/১১ কেভি আম্বরখানা উপকেন্দ্রের আওতাধীন ঘূর্ণি আ/এ, দত্তপাড়া, আম্বরখানা কলোনি, মজুমদারী, সৈয়দ মুগনী, লেচুবাগান, প্রভাতী, পীরমহল্লা, হাউজিং এস্টেট, বড় বাজার, গোয়াইটুলা (আংশিক), দারুস সালাম মাদ্রাসা গলি, ইসরাফিল মিয়া গলি, মোল্লাপাড়া গলি, আঙ্গুর মিয়ার গলি, বন্ধন আ/এ, রুপসা আ/এ, রংধনু আ/এ, সিলসিলা গলি, বাঁশবাড়ি গলি, চৌকিদেখী রাস্তার পূর্ব পার্শ্ব ও তৎসংলগ্ন আশপাশ এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

গ্রাহকদের সাময়িক সমস্যার জন্য দুঃখ প্রকাশ করেছে কর্তৃপক্ষ। এ ছাড়া নির্ধারিত সময়ের আগে কাজ শেষ হলে তাৎক্ষণিকভাবে বিদ্যুৎ সরবরাহ চালু করা হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments