শনিবার, মার্চ ২, ২০২৪
Google search engine
Homeসিলেটনির্বাচন হবে অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ: ডা. দুলাল

নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু এবং নিরপেক্ষ: ডা. দুলাল

বালাগঞ্জ প্রতিনিধিঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৩ আসনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল বলেছেন, এবারের নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে অনুষ্ঠিত হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলে দিয়েছেন স্বতন্ত্র প্রার্থী ও তাদের কর্মী-সমর্থকদের যেন কেউ বিরক্ত না করেন। তাই সিলেট-৩ আসনের সাধারণ জনগণের বৃহৎ উন্নয়নের স্বার্থে এবার ট্রাক গাড়ি প্রতীকে ভোট দিন।

বুধবার (২০ ডিসেম্বর) সন্ধায় দক্ষিণ সুরমার মোগলাবাজারে সিলেট-৩ আসনে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলালের ট্রাক মার্কার সমর্থনে অফিস উদ্বোধনী অনুষ্ঠানে তিনি একথা বলেন।

ডা. দুলাল বলেন, এখন সময় এসেছে পরিবর্তনের। জনগণ জনপ্রতিনিধি নির্বাচিত করে তাদের ভালো-মন্দ দেখার জন্য। কিন্তু জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে যখন জনগণকে শোষণ করতে শুরু করে তখন জনগণ আর তাকে ভোট দেবে না। চোখ রাঙানি দিয়ে সাধারণ জনগণের ভোট আদায় করা যায় না। সাধারণ জনগণের ভোট আদায় করে নিতে হয় ভালোবাসা দিয়ে।

পরে, ডা. ইহতেশামুল হক চৌধুরী দুলাল ট্রাক মার্কার সমর্থনে দক্ষিণ সুরমার দাউদপুর চৌধুরী বাজারে ও লালাবাজারে ট্রাক মার্কার সমর্থনে নির্বাচনী অফিস উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের সাবেক সংসদ সদস্য শফি আহমদ চৌধুরী, যাত্রিক ট্রাভেলসের স্বত্বাধিকারী সমাজসেবী ও শিক্ষানুরাগী আব্দুল জব্বার জলিল, মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম শাইস্তা, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সালাম, সদস্য ফজলুল করিম হেলাল, আওয়ামী লীগ নেতা মঈনুদ্দিন, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ডা. রকিবুল হাসান জুয়েল, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক নিরুপম চক্রবর্তী শুভ্র, মোগলাবাজার ইউনিয়ন পরিষদের সদস্য রুমেল আহমদ প্রমুখ।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments