শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeসংবাদকোম্পানীগঞ্জে আশা’র উদ্যোগে দিনব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

কোম্পানীগঞ্জে আশা’র উদ্যোগে দিনব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের দয়ারবাজার অবস্থিত বেসরকারি সংস্থা আশা’র উদ্যোগে দিন ব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে বিনামূল্যে অসহায় ও হত-দরিদ্র মানুষের মধ্যে চিকিৎসাপত্র, ডায়বেটিস, রক্তচাপসহ বিভিন্ন পরীক্ষা দেওয়া হয়।

বুধবার (১৩ ডিসেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ মেডিকেল ক্যাম্প চলে এতে দুইশো রোগী উপকৃত হয়েছেন।

আশা ব্রাঞ্চ কোম্পানীগঞ্জ অঞ্চলের আরএম এস এম ফরিদের পরিচালনায়, সিলেট (সদর) জেলা সিনিয়র ডিস্ট্রিক্ট ম্যানেজার এম জি রায়হানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, পূর্ব ইসলামপুর ইউনিয়ন চেয়ারম্যান আলমগীর আলম, তিনি বলেন, আশা’ কর্তৃক বিভিন্ন সময় ভালো ভালো করে যাচ্ছে, আগেও ফিজিওথেরাপি, মেডিকেল ক্যাম্প করেছেন তারা, এ এলাকার হত-দরিদ্র মানুষজন এ চিকিৎসা সেবা পেয়ে খুশি।

বিশেষ অতিথি ছিলেন, সিনিয়র এবিএম মনোরঞ্জন বৈষ্ণব, সিনিয়র সাংবাদিক দীপু সিদ্দিকী, পূর্ব ইসলামপুর ইউনিয়ন পরিষদের ওর্য়াড সদস্য আনিসুর রহমান, দয়ারবাজার শাখা ব্যবস্থাপক এবিএম পায়েল, মোঃ আমিনুল ইসলাম, দয়ার বাজার ব্যবসায়ী সমাজকল্যাণ পরিষদের কোষাধ্যক্ষ ও পল্লী চিকিৎসক সুমন ভুইঁয়া, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের পাঠাগার ও প্রকাশনা সম্পাদক ফখর উদ্দিন, ব্রাঞ্চ শিক্ষা সুপারভাইজার আরিফুল ইসলাম প্রমুখ।

এছাড়া, সারা বছর নামেমাত্র ২০ টাকা ফি’র মাধ্যমে সাধারণ রোগীরা এখান থেকে চিকিৎসা সেবা এবং স্বল্পমূল্যে সব ধরনের পরীক্ষা করাতে পারবেন বলে আশা’র ব্রাঞ্চ কর্তৃপক্ষ জানিয়েছেন।

আধুনিক কাগজ/এমএইচ- ৪

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments