মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
Google search engine
Homeজাতীয়ভোটাররা যাতে ভোট দিতে পারেন সেদিকে লক্ষ্য রাখুন : প্রধানমন্ত্রী

ভোটাররা যাতে ভোট দিতে পারেন সেদিকে লক্ষ্য রাখুন : প্রধানমন্ত্রী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দুইদিনের সফরে বৃহস্পতিবার গোপালগঞ্জে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অবিরাম বৃষ্টির মধ্যে সড়কপথে বিকেল ৪টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে প্রথমেই তিনি যান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে এবং তার সমাধিবেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় তাকে তিন বাহিনীর পক্ষ তাকে গার্ড অব অনার প্রদর্শন করা হয়। এরপর তিনি সেখানে পবিত্র ফাতেহাপাঠ, দোয়া ও বিশেষ মোনাজাতে অংশ নেন।
এ সময় বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েল, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান ও সাধারণ সম্পাদক জিএম সাহাবুদ্দিন আজম, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ আবুল বশার খায়ের ও সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, গোপালগঞ্জ পৌর মেয়র শেখ রকিব হোসেন ও টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ স্থানীয় নেতৃবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন।
পরে সেখান থেকে প্রধানমন্ত্রী চলে যান তার নিজ বাড়িতে এবং বিকেল সাড়ে ৫টায় সেখানে তিনি জেলা আওয়ামী লীগ, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও টুঙ্গিপাড়ার পাঁচ ইউনিয়ন আওয়ামী লীগসহ ছাত্রলীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দের সঙ্গে আধাঘণ্টার এক চা-চক্রে মিলিত হন। এ সময় তিনি সেখানে আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে সকল ভোটাররা যাতে সুষ্ঠু ও সুন্দরভাবে ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারেন, সেদিকে লক্ষ্য রাখার জন্য দলীয় নেতাকর্মীদের মাঠে থাকার নির্দেশনা দিয়েছেন বলে নেতৃবৃন্দের কাছ থেকে জানা গেছে। সন্ধ্যা ৬টায় চা-চক্র শেষ হয়।
নেতৃবৃন্দ আরও জানিয়েছেন, রাতে প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় নিজ বাড়িতেই থাকবেন। আজ শুক্রবার সকাল ৯টায় প্রধানমন্ত্রী যাবেন কোটালীপাড়ায়। সেখানে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্থানীয় নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় শেষে সড়কপথেই ঢাকায় ফিরবেন।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments