মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Google search engine
Homeসংবাদকাউন্সিলর আজাদের বাসভবন পরিদর্শনে সাবেক মন্ত্রী নাহিদ

কাউন্সিলর আজাদের বাসভবন পরিদর্শনে সাবেক মন্ত্রী নাহিদ

আধুনিক ডেস্ক:

সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদের বাসভবন হামলার তীব্র নিন্দা জানিয়েছেন সিলেট-৬ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। পাশাপাশি ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহবান জানান তিনি।

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরে নগরীর পূর্বশাপলাবাগস্থ কাউন্সিলর আজাদের বাসভবন পরিদর্শন শেষে গণমাধ্যমের সাথে আলাপকালে তিনি আসামিদের শাস্তির দাবি জানান।

এসময় তিনি বলেন, ‘সিলেট শান্তিপ্রিয় নগরী হিসেবে বিশ্বব্যাপী সমাদৃত। অনেক মানুষ এখানে বেড়াতে আসে। এরকম অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি হলে মানুষ তো এখানে আসবে না। মানুষ তো নিরাপদ বোধ করবে না। এমন ঘটনায় জনমনে ভীতির সৃষ্টি হচ্ছে। কোনো সমস্যা হলে সিলেটের মুরব্বিয়ান আছেন, দেশে সরকার আছে, আইন আদালত আছে। কারো বাসায় হামলা করা কোনোভাবেই উচিৎ নয়। এরকম করলে তো দেশ, সমাজ চলবে না। এরকম হামলা খুবই নিন্দনীয়। আমরা আশা করব আইনশৃঙ্খলা বাহিনী যাতে আসামিদের গ্রেপ্তার করে শাস্তির আওতায় নিয়ে আসে। যাতে ভবিষ্যতে এধরণের ঘটনা না ঘটে।’

এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট সিটি কর্পোরেশনের ২০ নং ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সিলেট জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট আব্বাস উদ্দিন, কাউন্সিলর আজাদের সহধর্মিণী লন্ডনের ক্যামডেন সিটির কাউন্সিলর, সাবেক মেয়র ও লেবার পার্টির হ্যাম্পস্টেড ও কিলবার্ন শাখার সাধারণ সম্পাদক নাজমা রহমান, সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, যুগ্ম সাধারণ সম্পাদক সুবেদুর রহমান মুন্না, সিলেট সিটি কর্পোরেশনের সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর হাজেরা বেগমসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments