মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Google search engine
Homeশীর্ষ সংবাদচিনিকান্ডে জড়িত এস.এ পরিবহনও !

চিনিকান্ডে জড়িত এস.এ পরিবহনও !

স্টাফ রিপোর্ট:

এবার চিনিকান্ডে ধরা পড়লো এসএ পরিবহন। দীর্ঘদিন ধরে চোরাই পণ্য আদান প্রদান করলেও তাদের এ অপকর্ম ছিল ধরাছোঁয়ার বাইরে। ছাত্রলীগ কর্মীদের দুরদর্শীতায় ধরা পড়ে বিশাল চালান। ভারতীয় তিনটি মোটরসাইকেল ও চিনি পুলিশের কাছে দেয় ছাত্রলীগ।

রোববার (৭জুলাই) রাত সাড়ে ১০ টার দিকে সিলেট নগরীর নাইওরপুল এস এ পরিবহন থেকে তিনটি মোটরসাইকেল ও ভারতীয় ৫০ বস্তা চিনি আটক করে ছাত্রলীগ।

পরে পুলিশ এসে একটি জিক্সার এস এফ, একটি ইয়ামাহ ১৫ ও একটি কেটিএম ২ ও চিনি জব্দ করে পুলিশ।

সিলেট জেলা ছাত্রলীগ নেতা বিশাল কুমার দাস ও জেলা ছাত্রলীগ নেতা ও মহানগর ছাত্রলীগের ২ নং ওয়ার্ডের সভাপতি পিয়াং সোমের নেতৃত্বে ছাত্রলীগ নেতাকর্মীরা এগুলো আটক করে পুলিশের কাছে খবর দেয়।

খবর পেয়ে সোবানীঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ শামীম আহমদসহ একদল পুলিশ এসে এস এ পরিবহন থেকে তিনটি মোটরসাইকেল ও ভারতীয় ৫০ বস্তা চিনি জব্দ করেছে।

জানা যায়, দীর্ঘ দিন যাবৎ এস এ পরিবহন বিভিন্ন চোরাই পন্য ও ভারতীয় বিভিন্ন জিনিস দেশের বিভিন্ন জায়গায় পাঠায়। তাদের দাবি এই মোটরসাইকেল গুলো তাদের কাস্টমার দিয়েছে। অভিযোগ রয়েছে তারা কুরিয়ারের মাধ্যমে ভারতীয় পণ্য আদান-প্রদান করে থাকেন।

এস এ পরিবহনের ম্যানেজার শাহ আলম বলেন, অনেকে অনেক কিছু দিতে পারে। আমরা কাগজ দিয়ে মাল বুকিং নেই। সত্য মিথ্যা যাচাই তো আমরা করতে পারি না। আমাদেরকে বলছে সেল রিসিট আছে। আমরা বুকিং নিয়েছি।

সোবানীঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ শামিম আহমদ বলেন, আমরা খবর পেয়ে এসএ পরিবহনে এসে চোরাই তিনটি মোটরসাইকেল ও চিনি জব্দ করেছি। জব্দ করা মালামাল আমরা থানায় নিয়ে এসেছি।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments