মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Google search engine
Homeশীর্ষ সংবাদউমেদকে গ্রেপ্তারের প্রতিবাদ ও মুক্তির দাবিতে মানববন্ধন

উমেদকে গ্রেপ্তারের প্রতিবাদ ও মুক্তির দাবিতে মানববন্ধন

সিলেট নগরের শিবগঞ্জ এলাকার বাসিন্দা সাবেক মেম্বার মরহুম দলু মিয়ার ছেলে যুবনেতা উমেদুর রহমান উমেদকে গ্রেপ্তারের প্রতিবাদ ও অবিলম্বে নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৮ জুন) বেলা ২টায় শিবগঞ্জ বাজারে সিলেট-তামাবিল সড়কে সিটি করপোরেশনের ২১নং ওয়ার্ডের সবস্তরের মানুষের পক্ষ থেকে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

২১নং ওয়ার্ডের সোনারপাড়া এলাকার বিশিষ্ট মুরুব্বি ফাতা মিয়ার সভাপতিত্বে এবং আলফুজ্জামান বকুল ও আফজাল হোসেন মান্নার পরিচালনায় মানববন্ধনে বক্তারা বলেন, ‘উমেদুর রহমান উমেদকে মিথ্যা মামলায় গ্রেপ্তার করা হয়েছে। অবিলম্বে তাকে নিঃশর্ত মুক্তি না দিলে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।’

মানববন্ধনে বক্তব্য রাখেন- শফিক উদ্দিন, রানা মিয়া, মিনহাজ উদ্দিন মুসা, ফয়েজ উল কয়েছ, মোহন আহমদ, খায়েরুল ইসলাম খায়ের, শেখ সামাদ আহমদ, ছালেহ আহমদ, নূরে আলম ও ইফজালুর রহমান প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন- এলাকার বিশিষ্ট মুরুব্বি আহমদ হোসেন, আব্দুল মালিক সেকু, ইসলাম উদ্দিন, শেফুল আহমদ, জুনেদ আহমদ জামাল, শরীফ আহমদ, ওয়ালিদ হোসেন, সুমন আহমদ, রাজ্জাক আহমদ, শাহীন আহমদ, করুণাময় সিংহ, মোস্তফা কামাল ফরহাদ, আলী আহমদ আলম, মাহফুজ উস সামাদ চৌধুরী, নজরুল ইসলাম, তারেক আহমদ, সাঈদুর রহমান কয়েছ, আব্দুস সামাল, সাইফুল আহমদ, হাবিবুল বাশার হাবিবসহ দল-মত নির্বিশেষে ওয়ার্ডের সর্বস্তরের মানুষ।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments