মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Google search engine
Homeজাতীয়সিলেট সদর উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে পানিবন্দি মানুষের মধ্যে খাবার বিতরণ।

সিলেট সদর উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে পানিবন্দি মানুষের মধ্যে খাবার বিতরণ।

আহমেদ সবুজ:

টানা বৃষ্টি আর পাহাড়ি ঢলে সিলেট জেলার প্রায় ১৩ টি উপজেলাই প্লাবিত হয়েছে বন্যার পানিতে। 

সিলেট সদর উপজেলার ৭ টি ইউনিয়ন বন্যার পানিতে নিমজ্জিত রয়েছে। মানুষ বাড়িঘর ফেলে গবাদিপশু নিয়ে আশ্রয় কেন্দ্র গুলোতে গিয়ে আশ্রয় নিয়েছে। 

বন্যার এই ভয়াবহ পরিস্থিতিতে দলমত নির্মিশেষে অসহায় বানবাসি মানুষের পাশে এসে দাড়িয়েছে সিলেটের সকল শ্রেণির মানুষ। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় পানিবন্দি মানুষের পাশে  রয়েছে আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ, তাতীলীগ, ও ছাত্রলীগের নেতাকর্মীরা

বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় সিলেট সদর উপজেলার ১ নং জালালাবাদ ইউনিয়নের ১,২ নং ওয়ার্ডে পানিবন্দি মানুষের মধ্যে খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ করে সিলেট জেলা ছাত্রলীগ। 

খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ শেষে সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাহেল সিরাজ বলেন, আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বন্যার শুরু থেকেই পানিবন্দি মানুষদেরকে উদ্ধার করে আশ্রয় কেন্দ্রো গুলোতে নিয়ে এসেছি। 

এছাড়াও বন্যায় পানিবন্দি মানুষের পাশে সব সময় আমরা খাবার ও বিশুদ্ধ পানি নিয়ে সিলেট জেলার প্রত্যেক টি ইউনিয়ন বন্যায় আক্রান্ত মানুষের মাঝে খাবার ও বিশুদ্ধ পানি নিয়ে ছুটে গিয়েছি।

শুধু তাই নয় আমাদের জেলার আওতায়ধীন প্রত্যেক টি ইউনিটকে আমরা বলে দিয়েছি মানুষের পাশে দাড়ানোর জন্য। ছাত্রলীগ সব সময়ই দেশের দুর্যোগ অবস্থায় দেশের মানুষের পাশে গিয়ে দাড়িয়েছে, যেটা আগামীতেও যেকোনো পরিস্থিতি বাংলাদেশ ছাত্রলীগ মাঠে থেকে কাজ করবে।

সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি শেরওয়ান বলেন, আমি ও আমার ছাত্রলীগের টিম  পানি বন্দি মানুষ কে উদ্ধার করতে গিয়ে নিজে মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছি , বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে সদা সোচ্ছার সদর ছাত্রলীগ,

সাধারণ সম্পাদক দেবাশিষ গোয়ালা দেব বলেন, ২২ সালের বন্যার মত এবারও আমরা প্রথম দিন থেকে শুকনা খাবার,বিশুদ্ধ পানি ও রান্না করা খাবার নিয়ে মানুষের মধ্যে পৌঁছে দিচ্ছি। 

এসময় উপস্থিত ছিলেন সিলেট  জেলা ছাত্রলীগ নেতা, অমিত জিৎ, সঞ্জয় দত্ত, জহিরুল হক মান্না, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি, সৈয়দ রবিউল হাসান শেরওয়ান, সাধারণ সম্পাদক দেবাশিষ গোয়ালা দেব, আল আমিন, রুহুল আমিন শাওন, মহসিন হোসেন, সালমান, ফয়সল, শেখ নাবিল, সাহান, রাজু প্রমুখ। 

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments