শনিবার, মে ২৫, ২০২৪
Google search engine
Homeশীর্ষ সংবাদবিয়ানীবাজারে মোটর সাইকেল দূর্ঘটনায় যুবক নিহত

বিয়ানীবাজারে মোটর সাইকেল দূর্ঘটনায় যুবক নিহত

বিয়ানীবাজার প্রতিনিধি:

বিয়ানীবাজারে বালু বোঝাই ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে শিবলু আহমেদ নামে এক মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছেন। শুক্রবার রাত ৯টার দিকে বারইগ্রাম-সিলেট আঞ্চলিক মহাসড়কের বিয়ানীবাজার পৌরসভার খাসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্মুখে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহী উপজেলার চারখাই ইউনিয়নের নাটেশ্বর গ্রামের মৃত কুতুব উদ্দিনের ছেলে। নিহত যুবক দীর্ঘদিন ধরে বিয়ানীবাজার পৌরসভার খাসা পণ্ডিতপাড়া এলাকায় পরিবারের সাথে বসবাস করতেন বলে স্থানীয়সূত্রে জানা গেছে।

দুর্ঘটনায় বালু বোঝাই ট্রাকের চাকায় পৃষ্ট মোটরসাইকেল আরোহী যুবকের শরীর ছিন্নভিন্ন ও দ্বিখণ্ডিত হয়ে যায়। ঘটনার পর পর ঘাতক ট্রাক চালক পালিয়ে যায়। খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ ও ক্ষতিগ্রস্ত মোটরসাইকেলটি উদ্ধার করে এবং ঘাতক ট্রাকটি জব্দ করে থানায় আসে। থানা পুলিশ বলছে, এ ব্যাপারে আইনী প্রদক্ষেপ প্রক্রিয়াধীন রয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে থানা পুলিশের পাশাপাশি ঘটনাস্থল পরিদর্শন করেছে বিয়ানীবাজার উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ ও পৌরসভার দায়িত্বশীলরা। এসময় তারা নিহতের স্বজনদের শান্তনা জানানোর সাথে সাথে জড়িত ট্রাক চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments