শনিবার, মে ২৫, ২০২৪
Google search engine
Homeসংবাদবালাগঞ্জবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই’ আনহার মিয়া

বালাগঞ্জবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই’ আনহার মিয়া

বালাগঞ্জ প্রতিনিধি:

সিলেটের বালাগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন আসন্ন বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনহার মিয়া।

বুধবার(১ মে) বিকেলে বালাগঞ্জ মধ্যবাজারের একটি হলরুমে উপজেলা প্রেসক্লাব ও উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন তিনি।

মতবিনিময়কালে তিনি বলেন, আমি বালাগঞ্জবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। বিগত দিনেও আমি জনপ্রতিনিধি ছিলাম। 

আমি বোয়ালজুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে ৪ মেয়াদে মানুষের জন্য কাজ করার সুযোগ পেয়েছি। আমি বোয়ালজুরবাসীকে কতটুকু সেবা দিতে পেরেছি তা আপনারাই ভালো বলতে পারবেন। 

বালাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বালাগঞ্জবাসী আমার উপর আস্থা রাখবেন বলে আমি আশাবাদী। বালাগঞ্জকে নিয়ে আমার অনেক পরিকল্পনা আছে। সে অনুযায়ী কাজ করবো। 

চেয়ারম্যান প্রার্থী আনহার মিয়া বলেন, বালাগঞ্জে আগামী প্রজন্মের জন্য শিক্ষার সু-ব্যবস্থা নেই, সাংস্কৃতিক অঙ্গনেরও বেহাল দশা, কর্মসংস্থানের সুযোগও কম। পিছিয়ে পড়া বালাগঞ্জকে নান্দনিক স্মার্ট বালাগঞ্জ গড়ার লক্ষ্যে আমি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। 

সকলের সহযোগীতায় আমি সুশিক্ষিত ও তারুণ্যনির্ভর একটি স্মার্ট বালাগঞ্জ গড়তে চাই। বালাগঞ্জের রাজন্ব বৃদ্ধির ব্যাপারে আপনার আলাদা কোনো পরিকল্পনা আছে কিনা; এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের বেশ কিছু হাটবাজার এখনও নিবন্ধিত হয় নি, সেগুলো নিবন্ধিত করার ব্যবস্থা গ্রহণ করবো। 

নদী তীরবর্তী অনেক স্থান আছে যেগুলো নিয়ে আমার আলাদা পরিকল্পনা আছে। এছাড়াও অবহেলায় পড়ে থাকা এমন কিছু স্থান আছে, যা আমাদের অনেক কাজের হবে বলে আমি মনে করি। 

এসময় তিনি সাংবাদিকদের সহযোগীতা কামনা করে বলেন, আমার ইতিবাচক দিকগুলো আপনারা তুলে ধরবেন। আমার নেতিবাচক দিকগুলো গঠনম‚লক সমালোচনার মাধ্যমে আমার আগামী পথকে প্রশস্ত করবেন বলে আমি আশাবাদী।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments