শনিবার, মে ২৫, ২০২৪
Google search engine
Homeশীর্ষ সংবাদসিলেটে স্বস্তির বৃষ্টি

সিলেটে স্বস্তির বৃষ্টি

মিঠু দাস জয়:

সিলেটে স্বস্তির বৃষ্টি শুরু হয়েছে। শনিবার (২৭ এপ্রিল) রাত ৮টা ২০ মিনিট থেকে এ বৃষ্টি শুরু হয়েছে।

তীব্র দাবদাহে পুড়ছে সারা দেশ। গরমে মানুষের জীবন ওষ্ঠাগত। এরই মধ্যে একপশলা বৃষ্টি সিলেটবাসীর মনে এনেছে প্রশান্তি। বৃষ্টিতে মানুষদের মাঝে স্বস্তি ফিরে আসে।

শনিবার (২৭ এপ্রিল) রাত ৮টা ২০ মিনিট থেকে সিলেটে শুরু হয় মুষলধারে বৃষ্টি। ঘণ্টাব্যাপী চলা বৃষ্টিতে ফিরেছে স্বস্তি।

এদিন সন্ধ্যা থেকেই মৃদু হাওয়া বইছিল সিলেটে। রাতে আসে কাঙ্ক্ষিত বৃষ্টি। সঙ্গে ছিল দমকা হাওয়া।

বৃষ্টি শুরুর সঙ্গে সঙ্গে রাস্তায় নেমে আসেন অনেকে। বৃষ্টির প্রতিটা ফোঁটা গায়ে লাগিয়ে উপভোগ করতে থাকেন তারা। অনেকে বৃষ্টির ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেন।

এর আগে আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে জানানো হয়েছিল, সিলেট অঞ্চলের ওপর দিয়ে পশ্চিম অথবা উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে দমকা অথবা ঝোড়ো হাওয়াসহ অস্থায়ীভাবে বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

জিন্দাবাজারের ব্যবসায়ী আশীষ দে বলেন, তীব্র দাবদাহে বাংলাদেশের প্রতিটি অঞ্চলের মানুষ যখন খুব কষ্ট পাচ্ছেন, তখন সিলেট অঞ্চলে প্রতিদিন বৃষ্টি ও সহনীয় তাপমাত্রা প্রমাণ করছে সিলেটকে কেন আধ্যাত্মিক নগরী বলা হয়।

দাড়িয়াপাড়ার বাসিন্দা পুষ্পা পাল বলেন, সারাদিন অনেক গরম ছিল। সন্ধ্যার পর ঠান্ডা বাতাস ও বৃষ্টি স্বস্তি নিয়ে এসেছে। সারা দেশের চেয়ে আমরা অনেক ভালো আছি।

জিন্দাবাজারের ব্যবসায়ী সাব্বির আহমদ বলেন, সিলেটে তাপমাত্রা তুলনামূলক কম। এর মধ্যে সন্ধ্যার বৃষ্টিতে বেশ শান্তি দিয়েছে।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments