শনিবার, মে ২৫, ২০২৪
Google search engine
Homeশীর্ষ সংবাদশাল্লায় ৬০ কেয়ার জমিনের খড়ের তোপে আগুন, এলাকায় আতঙ্ক 

শাল্লায় ৬০ কেয়ার জমিনের খড়ের তোপে আগুন, এলাকায় আতঙ্ক 

 শাল্লা প্রতিনিধি:

সুনামগঞ্জের শাল্লা উপজেলার আনন্দপুর গ্রামে একরাতে অন্তত ৬০ কেয়ার জমিনের  খড়ের তোপে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।  বৃহস্পতিবার গভীর রাতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৩টার দিকে আনন্দপুর ফুটবল খেলার মাঠে কালাই মিয়ার ৬০ কেয়ার জমিনের ৭টি খড়ের তোপে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। আগুনের লেলিহান ছড়িয়ে পড়ে সারা মাঠ জুড়ে। এ সময় আগুন দেখে আশপাশের লোকজন ঘর থেকে বেরিয়ে এসে নেভানোর চেষ্টা করেন।  কিন্তু কিছুতেই আগুন নেভানো যায়নি। পরে ফায়ার সার্ভিসের কর্মীদের খবর দেয়া হলে তাঁরা এসে আগুন নিয়ন্ত্রণ করেন।

রাতের আঁধারে খড়ের তোপে আগুনের ঘটনায় স্থানীয়দের মাঝে আতঙ্ক বিরাজ করছে। খড়ের মালিক কালাই মিয়ার দাবী উদ্দেশ্য প্রণোদিত ভাবে এই কাজটি করেছেন অপরাধীরা।।  তিনি বলেন, আমাদের এলাকা এক ফসলী। যার কারনে প্রতি বছরের জন্য গরুর খাবার শুকিয়ে রাখা হয় এই বৈশাখ মাসে।  কৃষকরা বৈশাখ মাসে খড় শুকিয়ে করে রাখে, যা সারা বছর গরুকে খাওয়ায়। আমার খড়ের তোপ পুড়িয়ে দেওয়ার গরুর খাবারের সংকটে পড়বো।

তিনি আরো বলেন, সুপরিকল্পিতভাবে খড়ের তোপে আগুন দেওয়া হয়েছে। একই সময়ে  ৭টি তোপে আগুন দেওয়ার ঘটনা নিয়ে আমরা সবাই চিন্তিত। 

তবে স্থানীয়দের অনেকেই বলছেন, মাদকসেবীরাও এ কাজ করে থাকতে পারে।  কারন খড়ের তোপের জায়গা চোলাই মদের কয়েকটি পুটলা পাওয়া গেছে।

শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, একটি অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments