শনিবার, মে ২৫, ২০২৪
Google search engine
Homeশীর্ষ সংবাদমাধবপুরের ছাতিয়াইন শিমুলঘর সড়কে বেহাল দশা

মাধবপুরের ছাতিয়াইন শিমুলঘর সড়কে বেহাল দশা

হামিদুর রহমান,মাধবপুর:

হবিগঞ্জের মাধবপুরের ছাতিয়াইন শিমূলঘর সড়কে স্থানে স্থানে কার্পেটিং উঠে গিয়ে এবং খানাখন্দ তৈরী হয়ে যান চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। এতে প্রতিদিন এ সড়ক দিয়ে চলাচল করা শতশত মানুষের চরম দূর্ভোগে পড়েছে। রাস্তা যেন এখন মড়ণ ফাঁদে পরিনত হয়েছে।

গুরুত্বপূর্ণ আঞ্জলিক সড়কে প্রায় ৩ কিলোমিটার রাস্তার বেহাল দশার কারণে এলাকাবাসী হতাশ।

হবিগঞ্জের মাধবপুর উপজেলার,ঢাকা-সিলেট মহাসড়কে রতনপুর বাসস্ট্যান্ড থেকে ছাতিয়াইন বাজার হয়ে শিমুলঘর মধ্য দিয়ে ফান্দাউক বাজার ব্রাহ্মণবাড়িয়া জেলা নাসিরনগর,সরাইল হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার বামৈ পর্যন্ত শত শত যাত্রীবাহী সিএনজি অটো রিক্সা রাস্তা দিয়ে চলাচল করে। ছাতিয়াইবাজার থেকে শিমূলঘর পর্যন্ত সড়কের করুন অবস্থা স্থানে স্থানে ভাঙ্গন কাপেটিং উঠি বড় বড় গর্ত তৈরি হয়েছে। বছরের পর বছর ধরে রাস্তা এমন অবস্থা ,কিন্তুু এগুলো সংস্কারের কোনো পদক্ষেপ না থাকায় জন সাধারণের দুর্ভোগ দিন দিন বেড়েই চলেছে।

গত জাতীয় সংসদ নির্বাচনের আগে বর্তমানে হবিগঞ্জ -৪ আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন রাস্তাটির ভাঙ্গার দশা দেখে এলাকাবাসী কে প্রতিশ্রুতি দিয়ে ছিলেন তিনি নির্বাচিত হলে অগ্রাধিকার ভিত্তিতে ছাতিয়াইন শিমুলঘর সড়ক সংস্কারকাজ করবেন।

ছাতিয়াইন ইউনিয়নের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন চৌধুরী কাসেদ বলেন ছাতিয়াইন শিমুলঘর সড়ক সংস্কারের প্রয়োনীয়তা তুলে ধরে বিভিন্ন দপ্তর কে জানানো হয়েছে। কিন্তু এখন সংস্কারকাজ শুরু হয়নি। মাধবপুর এল জিইডি অফিস সূত্রে জানান রাস্তাটি সংস্কারের জন্য একটি প্রস্তাবনা দেয়া হয়েছে।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments