শনিবার, মে ২৫, ২০২৪
Google search engine
Homeসংবাদসফল সমাপ্তি টানলো সিলেট চেম্বারের 'রমজান বাজার'

সফল সমাপ্তি টানলো সিলেট চেম্বারের ‘রমজান বাজার’

আধুনিক রিপোর্ট:

পবিত্র রমজান মাসে সিলেট নগরীতে নিত্যপ্রয়োজনীয় পণ্য ক্রয় ক্ষমতার মধ্যে রাখতে (১২ মার্চ) চালু করা হয় ‘রমজান বাজার’। অস্থায়ীভাবে নগরীর চৌহাট্টাস্থ আলিয়া মাদ্রাসা মাঠে রমজান মাসব্যাপী সাধারণ মানুষের জন্য এমন উদ্যোগ নেয় দি সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি। সার্বিক সহযোগিতা করেছে জেলা প্রশাসন, সিলেট ও সিলেট সিটি কর্পোরেশন।

পুরো রমজান মাস নগরীর সকল শ্রেণি পেশার সাধারণ মানুষ রমজান বাজার থেকে নিত্যপ্রয়োজনীয় খাদ্যপণ্য ক্রয়ের মাধ্যমে সেবাগ্রহণ করেছে। আজ (৭ এপ্রিল) সমাপনী দিনে দি সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি জনাব তাহমিন আহমদ বলেন, আমরা চেয়েছি রমজানে মানুষের কষ্ট লাঘব করতে। প্রয়োজন হলে আগামীতেও নগরীর বিভিন্ন স্পটে অস্থায়ীভাবে রমজান বাজারের আয়োজন করা হবে।

চেম্বার সভাপতি তার বক্তব্যে জেলা প্রশাসন, সিলেট সিটি করপোরেশন, ব্যবসায়ীবৃন্দ ও চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিসহ সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এছাড়াও সমাপনী দিনে উপস্থিত ছিলেন দি সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি এমদাদ হোসেন, সহ-সভাপতি এহতেশামুল হক চৌধুরী, পরিচালক শান্ত দেব, মো. মাহবুবুল হাফিজ চৌধুরী, আরিফ হোসেন ও লিংকআপ এর সত্ত্বাধিকারী মোজাহিদ মান্না ও বিভিন্ন শ্রেণিপেশার প্রতিনিধিগণ, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার প্রতিনিধিগণ।

উল্লেখ্য যে, রমজান মাসব্যাপী প্রতিদিন ক্রেতাগণ পেঁয়াজ, রসুন, আলু, ছোলা, চাল, ডাল, চিনি, তেল, চাপাতা, মসলা প্রভৃতি ক্রয় করেছে সানন্দে বাজার মূল্যের চেয়েও কম দরে।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments