সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Google search engine
Homeশীর্ষ সংবাদসাংবাদিক রেজা রুবেলের ওপর ছাত্রলীগের হামলা

সাংবাদিক রেজা রুবেলের ওপর ছাত্রলীগের হামলা

আধুনিক ডেস্ক:

বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) সিলেট বিভাগীয় কমিটির ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক এবং সিলেট প্রতিদিনের স্টাফ ফটো সাংবাদিক রেজা রুবেলের ওপর ছাত্রলীগের হামলার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (২৭ মার্চ) বিকেল ৪টার দিকে নগরীর কোর্টের সামনে এই ঘটনা ঘটে।

আহত সাংবাদিক রেজা রুবেল ঘটানার সত্যতা নিশ্চিত করে বলেন, সিলেট মহানগর ছাত্রলীগের ২নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি প্রিয়াং সোমসহ তার সঙ্গীরা আমার ওপর হামলা করে।

এসময় তারা নিজেদের ছাত্রলীগ ও সিলেটের কুট্টি দাবী করে দাম্ভিকতা প্রদর্শন করে অশ্লীল ভাষায় গালিগালাজ করেন বলে অভিযোগ পাওয়া যায়।

হামলায় সাংবাদিক রেজা রুবেল আহত হলে তাকে উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, সাংবাদিক রেজা রুবেল বুধবার বিকেলে তার কর্মস্থল সিলেট প্রতিদিনের অফিস থেকে পেশাগত কাজে সিটি কর্পোরেশনে যাওয়ার পথে নগরীর বন্দরবাজারের কোর্টের সামনে কয়েকজন ছেলে জোরপূর্বক অপর একটি ছেলেকে সিএনজি চালিত অটোরিকশায় তোলার চেষ্টা করতে দেখেন। এসময় তিনি তার কারণ জানতে চাইলে তারা অতর্কিত ভাবে সাংবাদিক রেজা রুবেলেরে উপর হামলা চালায়। তখন সাংবাদিক পরিচয় দিলে তারা আরও ক্ষিপ্ত হয়ে উঠে ও সাংবাদিকদের নিয়ে অশ্লিল ভাষায় গালিগালাজ করে প্রিয়াং সোমসহ তার সঙ্গীরা।

তাদের হামলায় সাংবাদিক রেজা রুবেল আহত হলে তাকে উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এবিষয়ে সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আহমদ বলেন, ছাত্রলীগ কখনো সন্ত্রাসী কাজকে প্রশ্রয় দেয় না। ছাত্রলীগের নাম ভাঙ্গিয়ে কোন সন্ত্রাসী কাজ করে থাকলে এর দায় সংগঠন নেবে না। তার দায়ভার তাকেই নিতে হবে। এরকম কিছু ঘটে থাকলে সাংবাদিকদের সাথে মহানগর ছাত্রলীগ সব সময় পাশে থাকবে।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments