সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Google search engine
Homeসংবাদসিলেটে সাজিদনগর অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ

সিলেটে সাজিদনগর অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ

রমজান উপলক্ষ্যে সিলেটের হেতিমগঞ্জে সাজিদনগর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে সাজিদনগর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি জাহাঙ্গীর কবির মাহমুদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোহেল আহমদের পরিচালনায় ৫শতাধিক পরিবারের মধ্যে হেতিমগঞ্জের কায়স্থগ্রামস্থ অ্যাসোসিয়েশনের কার্যালয়ের সামনে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেন, দীর্ঘদিন থেকে আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে সাজিদনগর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন। সংগঠনটির মূল কাজই হচ্ছে অসহায় ও হতদরিদ্র মানুষের সেবা করা। সকল দুর্যোগ ও দুর্দিনে অত্র অঞ্চলের অসহায় জনগোষ্ঠির পাশে দাঁড়িয়ে মানবিকতার নজির সৃষ্টি করেছে সাজিদনগর ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনটি। অতীতের ন্যায় এবার রমজানেও দরিদ্র মানুষের মুখে হাসি ফুটাতে এগিয়ে এসেছেন অ্যাসোসিয়েশনটি। পবিত্র রমজান মাসে অসহায় ও দরিদ্র মানুষের কষ্ট লাঘবে সাজিদনগর ওয়েলফেয়ার অ্যাসোসিয়য়েশনের পাশাপাশি বিত্তবানদেরও এগিয়ে আসা উচিত।
অনুষ্ঠানে হাফিজ সামছুদ্দিনের কোরআন তেলায়াতের মধ্যে দিয়ে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- গোলাপগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসার নুরুল হক, গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে সভাপতি দিলওয়ার হোসেন, গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্টের সাধারণ সম্পাদক মাসুদ আহমেদ জোয়ারদার।
সেই সাথে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ৫নং ওয়ার্ডের মেম্বার কবির আহমদ, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক তুহিনুল হক তুহিন, জেলা যুবলীগের উপ দপ্তর সম্পাদক মনিরুল হক পিনু।

এসময় উপস্থিত ছিলেন- সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল হক রুহেল, মাসুম আহমদ, নাসির উদ্দীন পিন্টু, আব্দুল আহাদ, সালমান আহমদ, টিপু আহমদ, আখন মিয়া, তেরা মিয়া প্রমুখ।
অনুষ্ঠানে ফুলবাড়ি ইউনিয়নের ৬টি গ্রামের দরিদ্র বিধবা, এতিম ও হতদরিদ্র পরিবারের মধ্যে সেহরি ও ইফতারের খাদ্যসামগ্রী তুলে দেয়া হয়।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments