সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Google search engine
Homeখেলাপরিবার হেনস্তার শিকার, মুখ্যমন্ত্রীর কাছে বিচার চাইলেন আমির

পরিবার হেনস্তার শিকার, মুখ্যমন্ত্রীর কাছে বিচার চাইলেন আমির

স্পোর্টস ডেস্কঃ

পাকিস্তানের পাঞ্জাবের নতুন মুখ্যমন্ত্রী মরিয়ম নওয়াজের কাছে বিচার চেয়েছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার মোহাম্মদ আমির। চলমান পিএসএলে আমিরের পরিবারের সদস্যরা হেনস্তার শিকার হওয়ায় মুলতানের ডেপুটি কমিশনারের বিরুদ্ধে এ অভিযোগ করেন পাকিস্তানের এ পেসার।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ করা পোস্টে আমির লিখেছেন, ‘মুলতানের ডেপুটি কমিশনারের অগ্রহণযোগ্য ব্যবহারে বিস্মিত। তিনি আমার পরিবারের সঙ্গে দুর্ব্যবহার করেছেন, দাম্ভিকভাবে মাঠের মালিকানা দাবি করেছেন এবং ম্যাচের মধ্যে অন্যায়ভাবে আসন থেকে তাদের তুলে দিয়েছেন। ক্ষমতার এই অপব্যবহার অসহ্য! ব্যবস্থা নেওয়ার জন্য যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি। মরিয়ম নওয়াজ (নাম ট্যাগ করে) আশা করি আপনি ব্যবস্থা নেবেন।

পিএসএলের এবার নবম মৌসুম চলছে। করাচি কিংস ছেড়ে এবার কোয়েটা গ্লাডিয়টর্সে খেলছেন ৩১ বছর বয়সী আমির। ৪ ম্যাচে ৩ জয়ে মোট ৬ পয়েন্ট নিয়ে পিএসএল টেবিলের দুইয়ে তারা। এই চার ম্যাচেই খেলা আমির এ পর্যন্ত ৪ উইকেট পেয়েছেন।

২০২০ সালের ডিসেম্বরে আন্তর্জাতিক ক্রিকেট ছাড়েন আমির। মাঝের এই সময়ে একাধিকবার তার জাতীয় দলে ফেরার গুঞ্জন শোনা গেছে। তবে আমির পাকিস্তানের সংবাদমাধ্যমকে জানিয়ে দিয়েছে, অবসরে ভেঙ্গে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার কথা ভাবছেন না তিনি।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments