সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Google search engine
Homeবিনোদনঅভিনয় ছেড়ে দিচ্ছেন আনুশকা!

অভিনয় ছেড়ে দিচ্ছেন আনুশকা!

বিনোদন ডেস্কঃ

ক্যারিয়ারে শীর্ষে থাকাকালীন ২০১৭ সালে বিরাট কোহলির সঙ্গে বিয়ে। তার বছর কয়েকের মাথায় ২০২১ সালে মেয়ে ভামিকা এলো আনুশকা শর্মার জীবনে।

তার পর থেকে সিনেমায় অভিনয় করা কমিয়ে দেন।
এর মাঝেই আবারও অন্তঃসত্ত্বা হন অভিনেত্রী। গেল ১৫ ফেব্রুয়ারি জন্ম হয় তাদের পুত্রসন্তান অকায়ের। এক কথায় চার জনের পরিপূর্ণ সংসার আনুশকার।

এমনিতেই দিন কয়েক আগে ঘোষণা করেছেন খুব বেশি সিনেমা আর করবেন না তিনি। তবে কি এবার পুরোপুরি অভিনয় থেকে মুখ ফেরাবেন অভিনেত্রী?

ব্যক্তিগত জীবনে মায়ের দায়িত্ব সামলে কর্মজীবনে ভারসাম্য বজায় রাখা মুখের কথা নয়। তবে ভামিকার জন্মের পর একটি সিনেমার শুটিং সারেন আনুশকা, সেটি ‘চাকদহ এক্সপ্রেস’। ঝুলন গোস্বামীর জীবনীচিত্র। মা হওয়ার পর এটি ছিল তার প্রথম সিনেমা। যদিও গত দু’বছর ধরে অভিনয় জগৎ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন আনুশকা।

শোনা যাচ্ছে, ২০২৪ সালের শেষেই মুক্তি পাবে ‘চাকদহ এক্সপ্রেস’। কিন্তু তার পরও আনুশকা সে ভাবে কাজ করবেন কি না, সে নিয়ে সংশয় রয়েছে।

এক সাক্ষাৎকারে আনুশকা জানিয়েছিলেন, আর খুব বেশি অভিনয় করবেন না। হাতেগোনা সিনেমা করবেন। বড় জোর, বছরে একটা করে! তবে হঠাৎ কী কারণে এই সিদ্ধান্ত?

আনুশকা জানান, এই মুহূর্তে মেয়ে ভামিকার তাকে প্রয়োজন। যদিও বাবা হিসেবে বিরাট অত্যন্ত দায়িত্বশীল, জানিয়েছেন নায়িকা। কিন্তু মেয়ের নাকি মাকে ছাড়া চলে না। সারাক্ষণ মাকে দরকার তার। সেই কারণেই মেয়েকে সময় দিতে চান আরও বেশি করে। এছাড়া এখন আবার তাদের জীবনে রয়েছে ছোট্ট অকায়ও।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments