সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Google search engine
Homeশিক্ষাশাবিতে ঢাবির ২০২৩-২৪ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

শাবিতে ঢাবির ২০২৩-২৪ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

শাবিপ্রবি প্রতিনিধি:

কলা, আইন ও সামাজিক বিজ্ঞান অনুষদের মধ্য দিয়ে শুরু হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা। সিলেট অঞ্চলের উপকেন্দ্রে হিসেবে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) কেন্দ্রের পরীক্ষা সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হয়েছে।

শুক্রবার দুপুরে পরীক্ষা শেষে এ তথ্য নিশ্চিত করেন কেন্দ্রের সমন্বয়ক অধ্যাপক ড. মোহাম্মদ আবু সাঈদ আরফিন খান।

সমন্বয়ক জানান, আজ বেলা ১১টা থেকে ১২.৩০ পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষায় ১ হাজার ৪১৭ পরীক্ষার্থীর মাঝে অনুপস্থিত ছিলেন মাত্র ১১৪জন। এতে উপস্থিতির হার ৯১.৯৫ শতাংশ।

এছাড়া ১ম দিন অনুষ্ঠিত পরীক্ষা সুষ্ঠভাবে সম্পন্ন করায় সবার প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন সমন্বয়ক অধ্যাপক ড. মোহাম্মদ আবু সাঈদ আরফিন খান।

ভর্তি পরীক্ষায় সার্বিক নিরাপত্তায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের পাশাপাশি ডিজিটাল জালিয়াতি রোধে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তৎপর এবং তারা সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ কবির হোসেন।

এদিকে, ভর্তি পরীক্ষা চলাকালে কেন্দ্র পরিদর্শন করে শাবিপ্রবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ সুষ্ঠু ও সুন্দরভাবে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় ভর্তি পরীক্ষা সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। একই সঙ্গে কেন্দ্র পরিদর্শন করেন উপ-উপাচার্য অধ্যাপক ড. মো.কবির হোসেন এবং কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারিভন প্রমূখ।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments