সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Google search engine
Homeশীর্ষ সংবাদদেশের সুনাম অর্জনে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : শফিক চৌধুরী

দেশের সুনাম অর্জনে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : শফিক চৌধুরী

আধুনিক ডেস্ক:

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ও সিলেট ২ আসনের সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন ডিজিটাল বাংলাধেম গড়ার কথা উল্লেখ করেছিলেন তখন বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া মুছকি হাঁসি হেঁসে ছিলেন। কিন্তু শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ করে দেখিয়ে দিয়েছেন কিভাবে এই দেশকে ডিজিটাল করতে হয়। আজ দেশের প্রতিটি ব্যাংক, বীমা, ভূমি অফিসসহ সকল দফতরেই মানুষ ডিজিটাল সেবা পাচ্ছেন।

এছাড়াও শিক্ষার্থীদের জন্য প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে ডিজিটাল ল্যাবও করা হয়েছে। এখন খালেদা জিয়া আর মূছকি হাসি হাসেন না। তিনি হতবাক হয়ে ডিজিটাল বাংলাদেশ দেখছেন। আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়তে হলে কৃষক শ্রমিক শিক্ষক শিক্ষিকা ও শিক্ষার্থীসহ সকল শ্রেনী পেশার মানুষের সার্বিক সহযোগীতার প্রয়োজন। দেশের সুনাম অর্জন করতে হলে আমরা সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্বনাথ উপজেলা অডিটোরিয়াম হলরুমে ব্যাংকার-কাস্টামার সম্পর্ক ও গ্রাহক উন্নয়ন শীর্ষক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বাংলাদেশ কৃষি ব্যাংক বিশ্বনাথ শাখার আয়োজনে এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সিলেটের আঞ্চলিক মুখ্য ব্যাবস্থাপক শরীফ মোঃ তাহাওয়ার হোসাইন।

কৃষি ব্যাংক ফেঞ্চুগঞ্জ শাখার ম্যানেজার হাবিবুর রহমানের পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো: শওকত আলী খান।

সম্মানিত অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ কৃষি ব্যাংক ঢাকা প্রধান কার্যালয়ের উপ ব্যবস্থাপনা পরিচালক চানু গোপাল ঘোষ, বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তার, উপজেলা আ.লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান, গ্রাহক ছাদিকুর রহমান, ওমর খান ও সেলিনা খানম। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, বাংলাদেশ কৃষি ব্যাংক সিলেট বিভাগীয় মহাব্যবস্থাপক প্রবীর কুমার দাস।

অনুষ্ঠানের সার্বির তত্বাবধানে ছিলেন কৃষি ব্যাংক বিশ্বনাথ শাখার ম্যানাজার মুস্তাফিজুর রহমান ও সিনিয়র অফিসার সৌরভ কান্তি দেব।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments