শনিবার, মে ২৫, ২০২৪
Google search engine
Homeসংবাদশাকিব আমাকে অনেক কিছু শিখিয়েছে: বুবলী

শাকিব আমাকে অনেক কিছু শিখিয়েছে: বুবলী

বিনোদন ডেস্কঃ

এবার টলিউডে অভিষেক হতে যাচ্ছে বাংলাদেশি চিত্রনায়িকা শবনম বুবলীর। চলতি বছরই সেখানে মুক্তি পাচ্ছে তার ‘ফ্ল্যাশব্যাক’।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) প্রকাশ্যে এসেছে সিনেমাটির টিজার। কলকাতায় এই টিজার প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বুবলীসহ সিনেমাটির অন্যান্য অভিনয়শিল্পীরাও। অনুষ্ঠানের এক ফাঁকে স্থানীয় গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন নায়িকা।

সেখানে এক সাক্ষাৎকারে বুবলীর কথায় উঠে এসেছে সমসাময়িক বিভিন্ন প্রসঙ্গ। উঠে এসেছে শাকিব খানের ‘দরদ’ প্রসঙ্গও।

‘ফ্ল্যাশব্যাক’র টিজার প্রকাশনা অনুষ্ঠানে এসে কেমন লাগছে, জানতে চাইলে বুবলী বলেন, আমাদের এই সিনেমার শুটিং শুরুর আগে সবার সঙ্গে দেখা হয়েছিল। তখন আমরা অনেক আনন্দ ভাগাভাগি করেছিলাম। এবারও শুটিং শেষ করে আমাদের দেখা হয়ে গেল। এতদিন পরে এসেও সবাই একসঙ্গে হতে পেরেছি, খুব ভালো লাগছে, অনেক আনন্দ লাগছে।

টলিউডে প্রথমবার কোনো সিনেমায় কাজ করেছেন বুবলী। এ নিয়ে শাকিবের কাছ থেকে কোনো পরামর্শ বা কিছু বলেছেন কিনা জানতে চাইলে নায়িকা বললেন, অবশ্যই তার (শাকিব) শুভকামনা, ভালোবাসা থাকে। কারণ ফিল্মে আমার যাত্রাটাই শুরু হয়েছে শাকিব খানের হাত ধরে। তো অনেক কিছুই আমাকে দেখিয়েছে, শিখিয়েছে। টানা ৫ বছর তার সঙ্গেই কাজ করা হয়েছে। আর এখন তো পরিবারের অংশ, সেই হিসেবে ভালোবাসা-শুভকামনা থাকে সবসময়।

‘ফ্ল্যাশব্যাক’র টিজার শাকিব দেখেছেন কি-না, এমন প্রশ্নে বুবলীর ভাষ্য, টিজার মাত্রই প্রকাশ হলো, তবে পোস্টার দেখেছে। খুব ইতিবাচক ফিডব্যাক পেয়েছি। তিনি কাজের ব্যাপারে সবসময়ই খুব ইতিবাচক থাকে।‘ফ্ল্যাশব্যাক’ সিনেমাতে বুবলীর সঙ্গে জুটি বেঁধেছেন টলিউডের সৌরভ দাস। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন কৌশিক গাঙ্গুলি, রজতাভ দত্ত প্রমুখ। এটি নির্মাণ করেছেন বাংলাদেশের নির্মাতা রাশেদ রাহা।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments