সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Google search engine
Homeসিলেটসিলেটে সিএনজি-ট্রাক্টর সংঘর্ষে নিহত ২

সিলেটে সিএনজি-ট্রাক্টর সংঘর্ষে নিহত ২

আধুনিক রিপোর্ট:

সিলেটের গোয়াইনঘাটে সিএনজি অটোরিকশা ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাতে উপজেলার সারি-গোয়াইনঘাট সড়কের গোয়াইন ব্রিজ সংলগ্ন পূর্ণানগর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন ৭ জন ।

নিহতরা হলেন, উপজেলার কর্নি গ্রামের ইসমাইল আলীর ছেলে নজরুল ইসলাম (৫০) ও উপজেলার লেঙ্গুড়া গ্রামের আরফান মিয়ার ছেলে জসির উদ্দিন (৬৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার লাফনাউট মাদরাসার বার্ষিক মাহফিল থেকে ছেড়ে আসা একটি অটোরিকশা (সিএনজি) যাত্রী নিয়ে উপজেলা সদরে যাচ্ছিল। পথে অটোরিকশাটি পূর্ণানগর এলাকায় পৌঁছালে অপরদিক থেকে আসা ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে ট্রাক্টর ও অটোরিকশা চালকসহ ৯ জন গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে নজরুল ইসলাম নামে একজন মারা যান। চিকিৎসাধীন অবস্থায় জসির উদ্দিন নামে আরেকজন মারা যায়।

আহতরা হলেন হুসই মিয়ার ছেলে আলিম উদ্দিন (৪০), রহমত উল্লাহর ছেলে রায়হান (১০) এবং রায়হানের বাবা রহমতুল্লাহ (৩০), রাধানগর (দুভাগ) এলাকার আব্দুল খালেকের ছেলে জসীম উদ্দিন (২৮) ও আব্দুল মহল গ্রামের আব্দুল মুতলিবের ছেলে মারজান আহমদ (৩০)।

বিষয়টি নিশ্চিত করেছেন গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম। তিনি বলেন, খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments