শনিবার, মে ২৫, ২০২৪
Google search engine
Homeকৃষিহৃদয়ের দুর্দান্ত ব্যাটিংয়ে খুলনাকে হারালো কুমিল্লা

হৃদয়ের দুর্দান্ত ব্যাটিংয়ে খুলনাকে হারালো কুমিল্লা

স্পোর্ট ডেস্ক

খুলনা টাইগার্সের হয়ে বড় রান করতে পারলেন না কোনো ব্যাটারই। কিন্তু তবুও তারা পেলো লড়াই করার মতো পুঁজি।

ব্যাটিংয়ে নামার পর কুমিল্লাকে শুরুতে চাপেও রেখেছিল তারা। কিন্তু তাওহীদ হৃদয়ের আরও এক দুর্দান্ত ইনিংসে শেষ হয়ে যায় সব আশা।
মঙ্গলবার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে খুলনা টাইগার্সকে ৭ উইকেটে হারিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। শুরুতে ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ১৬৪ রান করে খুলনা। রান তাড়ায় নেমে ২২ বল হাতে রেখেই জয় পায় কুমিল্লা। ৯ ম্যাচে সাত জয় পেয়েছে কুমিল্লা। ৯ ম্যাচ খেলে খুলনার জয় চারটি।

টস জিতে ব্যাট করতে নামা খুলনার ইনিংস ছিল অনেকটা ‘দশে মিলে করি কাজ’ এর মতো। দলের পক্ষে সর্বোচ্চ ২০ বলে ৩৬ রান আসে এভিন লুইসের ব্যাট থেকে। তবুও দলের রান ছাড়িয়ে যায় দেড়শ।

আরও তিন ব্যাটার ২০ পেরোন। ৩৩ বলে ২৯ রান করেন আফিফ হোসেন। এছাড়া ১৯ বলে ২৯ রান আসে মাহমুদুল হাসান জয়ের ব্যাটে, ১১ বলে ২০ রান করেন ওয়েন পারনেল। কুমিল্লার হয়ে দুটি করে উইকেট নেন মঈন আলি ও ম্যাথু ফোর্ড। এছাড়া একটি করে উইকেট নেন আলিস আল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

রান তাড়ায় নেমে শুরুতে কিছুটা বিপদেই পড়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ৪৪ বানে তারা হারিয়ে ফেলে দুই ওপেনারকে। ৪ বলে ২ রান করে লিটন দাস ও ১০ বলে ১৮ রান করে আউট হন উইল জ্যাকস। তবে এরপরই দলের হাল ধরেন তাওহীদ হৃদয় ও জনসন চার্লস। ইনিংস অবশ্য বড় করতে পারেননি চার্লস। ৮ বলে ১৩ রান করে আউট হয়ে যান তিনি।

তবে শেষ অবধি অপরাজিত থাকেন তাওহীদ হৃদয়। সেঞ্চুরির পর শূন্য রানে গত ম্যাচে আউট হয়ে গিয়েছিলেন তিনি। খুলনার বিপক্ষে হয়তো লক্ষ্যে রানটা আরেকটু বেশি না হওয়ার আফসোসই করছেন হৃদয়। শেষ অবধি ৪৭ বলে ৯১ রান করে অপরাজিত থাকেন হৃদয়। ৭টি করে চার ও ছক্কা হাঁকিয়েছেন তিনি। আর ৩১ বলে ৪০ রান করা জাকের আলি ছিলেন তার জয়ের মুহূর্তের সঙ্গী।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments