সোমবার, এপ্রিল ২২, ২০২৪
Google search engine
Homeবিনোদনভালোবাসা দিবসে এলো ‘দরদ’র ফার্স্ট লুক পোস্টার

ভালোবাসা দিবসে এলো ‘দরদ’র ফার্স্ট লুক পোস্টার

বিনোদন ডেস্কঃ

ঢালিউডের সুপারস্টার শাকিব খান অভিনীত প্রথম প্যান-ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’। অনন্য মামুন পরিচালিত সিনেমাটিতে এই নায়কের বিপরীতে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান।

ভালোবাসা দিবস উপলক্ষে ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়ার কথা থাকলেও তা পিছিয়ে যায়। তবে ভক্তদের হতাশ না করে আজ ভালোবাসা দিবসে প্রকাশ্যে এসেছে সিনেমাটির ফার্স্ট লুক পোস্টার।
বেলা সড়ে ১১টায় দরদের ফার্স্ট লুক প্রকাশ্যে আসার পরই রীতিমতো ভাইরাল। ফার্স্ট লুকে নতুনত্ব না থাকলেও শাকিব খানের ক্ষিপ্র দৃষ্টি নজর কেড়েছে। হাত ও মুখমণ্ডলে তাজা রক্তের মাখামাখির সঙ্গে তার চোখে যেন আগ্নেয়গিরির উত্তাপ।

ভালোবাসার দিনে ফেসবুকে ফার্স্ট লুকের মন্তব্যের ঘরে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন শাকিবিয়ানরা। কেউ জানিয়েছেন, শুভকামনা। আবার কেউ লেখেন, ‘মুখিয়ে আছি, তর সইছে না। ’

সাইকো থ্রিলার গল্পের সিনেমা ‘দরদ’। গত বছর শুরু হয় এর দৃশ্যধারণের কাজ। বাংলা, হিন্দি, তামিল, তেলেগু, মালায়লাম, কন্নড় ছয়টি ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

অনন্য মামুন পরিচালিত ‘দরদ’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে ভারতের এসকে মুভিজ, ওয়ান ওয়ার্ল্ড মুভিজ, বাংলাদেশের অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট ও কিবরিয়া ফিল্মস। এতে শাকিব-সোনাল ছাড়াও অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, পায়েল সরকার, রাজেশ শর্মা, মিশা সওদাগর, এলিনা শাম্মী, জেসিয়া ইসলাম, রাহুল দেব প্রমুখ।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments