মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
Google search engine
Homeশীর্ষ সংবাদনিখোঁজের ৫ দিন পর জকিগঞ্জে খাল থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

নিখোঁজের ৫ দিন পর জকিগঞ্জে খাল থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

জকিগঞ্জ প্রতিনিধি:

সিলেটের জকিগঞ্জে নিখোঁজের ৫ দিন পর হাওরের একটি খাল থেকে মোশাররফ হোসেন নামের স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। রোববার (১১ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে বালাই হাওরের কুচিরখাল থেকে অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ। সে মানিকপুর ইউপির এওলাসার গ্রামের জামিল আহমদের ছেলে। নিহত মোশাররফ হোসেন (১৪) স্থানীয় রতনগঞ্জের গোলাম মোস্তফা চৌধুরী একাডেমির অষ্টম শ্রেণীর ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৬ ফেব্রুয়ারী বিকেল চারটার দিকে মোশাররফ হোসেন বাড়ি থেকে বের হয়ে পার্শ্ববর্তী নান্দিশ্রী গ্রামের একটি জলসায় যায়। এরপর থেকে সে নিখোঁজ হয়। বিভিন্ন স্থানে সন্ধান করে তাকে না পেয়ে তার বাবা ওই দিন জকিগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। রোববার বিকেল ৩টার দিকে কুচিয়া শিকারে গিয়ে বালাই হাওরের কুছির খালে স্থানীয়রা অর্ধগলিত লাশ ভেসে থাকতে দেখতে পায়। পরে নিখোঁজ মোশাররফ হোসেনের স্বজনরা গিয়ে লাশটি মোশাররফ হোসেনের বলে সনাক্ত করেন। খবর পেয়ে জকিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল করে।

জকিগঞ্জ থানার ওসি (তদন্ত) সুকান্ত চৌধুরী বলেন, নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। হত্যাকান্ডের পেছনের রহস্য উদঘাটন ও জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে পুলিশ কাজ শুরু করেছে।
এদিকে, স্কুলছাত্র মোশাররফ হোসেন নিখোঁজের পর লাশ উদ্ধারের ঘটনায় শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসীর মনে চরম ক্ষোভ দেখা দিয়েছে। এলাকাবাসীর দাবী, দ্রুত সময়ের মধ্যে মোশাররফের খুনীদের সনাক্ত করে দৃষ্ঠান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। নিরপরাধ স্কুলছাত্রকে কারা কেন হত্যা করে লাশ খালে ফেলে গেলো সেই রহস্য উদঘাটনে পুলিশের প্রতি আহবান জানিয়েছেন।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments