শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeমৌলভীবাজারপানিতে ডুবে দুই শিশুর মৃত্যু, এলাকায় শোকের ছায়া

পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু, এলাকায় শোকের ছায়া

মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কাদিপুরের (মধ্যে চুনঘর) এলাকায় পানিতে ডুবে বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাতে দুই স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। নিহত দুই স্কুলছাত্রী চুনঘর এলাকার তাহীর আলীর মেয়ে মেঘলা বেগম (৮)। সে চুনঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী। অন্যজন একই বাড়ির মো. বিলাল মিয়ার মেয়ে মোহনা বেগম (৬)। সে চুনঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণির ছাত্রী।

নিহত মেঘলা ও মোহনার চাচা আশিদ মিয়া জানান, মেঘলা মোহনাকে নিয়ে তার বাবার বোরো ক্ষেতে যায়। সেখানে তার বাবার কাছ থেকে মেঘলা ও মোহনা বিকেল সাড়ে ৪টার দিকে ২০ টাকা নিয়ে বাড়িতে ফিরে আসে। বাবা ক্ষেতের কাজ শেষ করে সন্ধ্যায় বাড়িতে এসে মেয়ের কথা জিজ্ঞেস করলে পরিবারের লোকজন মেঘলা বাড়িতে আসেনি বলে জানান। মেয়েকে খুঁজতে গিয়ে বাড়ির পাশে একটি বড়ই গাছের পাশে ডুবাতে লাশ ভাসতে দেখতে পান। সেখান থেকে লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাজার মূসলিম এইড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, মোহনার চাচা জায়েদ মিয়া ও জুহুর আলী একই ডুবা থেকে মোহনার লাশও উদ্ধার করেন।দুই শিশুর মৃত্যুতে নিহত শিশুদের বাড়িতে শোকের মাতম চলছে।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আলী মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত বলেন, ময়না-তদন্ত ছাড়া লাশ দাফনের জন্য জেলা প্রশাসকের অনুমতি চাওয়া হয়েছে। অনুমতি সাপেক্ষে লাশ দাফন করা হবে।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments