শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeসংবাদতাহিরপুরে ছাত্রলীগ নেতার ওপর হামলা

তাহিরপুরে ছাত্রলীগ নেতার ওপর হামলা

তাহিরপুর প্রতিনিধি:

সুনামগঞ্জের তাহিরপুরে পথ গতিরোধ করে পারভেজ মোশারফ (২০) নামে এক ছাত্রলীগ নেতার ওপর হামলার ঘটনা ঘটেছে। এসময় তার সঙ্গে থাকা মোটরসাইকেলটি ভাঙচুর করে হামলাকারীরা।

বৃহস্পতিবার বিকেলে উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের কড়ইগড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগীর পিতা বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। এছাড়া আরও অন্তত ৭ থেকে ৮ জনকে অজ্ঞাত আসামি করা হয় |

মামলার বাদি দুলাল মিয়া জানান, বিবাদীপক্ষের লোকজন দীর্ঘদিন ধরে তাঁর পরিবারের ক্ষতিসাধনের জন্য বিভিন্নভাবে পাঁয়তারা করছিল। ঘটনার দিন তাঁর ছেলে পারভেজ মোশারফ ব্যবসায়িক কাজে মোটরসাইকেল করে বড়ছড়া যাচ্ছিল।

এসময় পূর্ব থেকে ওৎপেতে থাকা দশ থেকে পনের জনের একটি দল দেশীয় অস্ত্র নিয়ে মাহারাম-কড়ইগড়া রাস্তায় পারভেজের পথ গতিরোধ করে। পরে পারভেজকে মোটরসাইকেল থেকে টেনে-হিঁচড়ে নামিয়ে মাটিতে ফেলে বেধড়ক মারপিট করে মারাত্মক জখম করে ও তার বাইকটি ভাঙচুর করে চলে যায়।

খবর পেয়ে পরিবারের লোকজন পারভেজকে ঘটনাস্থল উদ্ধার করে। প্রথমে তাকে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নাজিম উদ্দিন মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments