শুক্রবার, জুন ২১, ২০২৪
Google search engine
Homeসংবাদশান্তিগঞ্জকে একটি আধুনিক উপজেলায় রুপান্তর করতে চাই : এমপি মান্নান

শান্তিগঞ্জকে একটি আধুনিক উপজেলায় রুপান্তর করতে চাই : এমপি মান্নান

শান্তিগঞ্জ প্রতিনিধি:

পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, আমার রাজনীতির উদ্দেশ্য সাধারণ মানুষের জন্য কাজ করা। গ্রামের সাধারণ পরিবারে আমার জন্ম। আমি দেখেছি গ্রামের কষ্ট, দুর্দশা। তাই আমি রাজনীতিতে এসেছি গ্রামের জন্য কাজ করতে। আমি কিছু কাজ করেছি। সকল কাজ কেউই করতে পারে না। আরও অনেক কাজ বাকি রয়েছে। হতাশ হওয়ার কোনো কারণ নেই। আওয়ামী লীগ আছে, শেখ হাসিনা আছেন, কাজ হবে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় শান্তিগঞ্জ উপজেলা পরিষদের হলরুমে ২০২৩-২০২৪ অর্থ বছরের বিভিন্ন ক্রীড়া ক্লাব/প্রতিষ্ঠানের অনূকূলে আর্থিক অনুদান প্রদান ও উপজেলা পর্যায়ের কর্মকর্তাগণের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এম এ মান্নান আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে দেশ। এখন দেশের প্রতিটি জায়গায় উন্নয়নের আলো ঝলমল করছে। বিশেষ করে গ্রামের দিকে সরকার বেশি গুরুত্ব দিচ্ছে। গ্রামাঞ্চলে আইকনিক সড়ক, ব্রীজ কালভার্ট, টিউবওয়েল ল্যাট্রিন দেয়া হচ্ছে যা কেউ চিন্তাই করতে পারেনি। এর একটাই মূল উদ্দেশ্য, আমরা গ্রামকে শহরে রূপান্তর করবো। এজন্য যা প্রয়োজন সব করা হবে। আমি মন্ত্রী না হলেও চলমান সকল কাজ অবশ্যই হবে। আমরা সবাইকে নিয়ে শান্তিগঞ্জকে একটি আধুনিক উপজেলায় রূপান্তর করতে চাই।

উপজেলা নির্বাহী অফিসার সুকান্ত সাহার সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইকবাল হাসান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কাজী মোক্তাদির হোসেন প্রমুখ।

এরপর বিভিন্ন স্কুলের প্রধানদের হাতে অনুদানের চেক তুলে দেন সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।
এরআগে সকাল ৯ টায় ডুংরিয়া বাজার থেকে জামলাবাজ পর্যন্ত রাস্তা নির্মাণ কাজের শুভ উদ্বোধন ও সকাল ১০ টায় উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় অংশগ্রহণ করেন এম এ মান্নান এমপি।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments