শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeসংবাদবিয়ানীবাজারে রাতের আঁধারে গেইটের তালা ভেঙ্গে মোটরসাইকেল চুরি

বিয়ানীবাজারে রাতের আঁধারে গেইটের তালা ভেঙ্গে মোটরসাইকেল চুরি

বিয়ানীবাজার প্রতিনিধি:

বিয়ানীবাজার পৌরশহরে রাতের আঁধারে বাসার প্রধান ফটকের কলাপসিবল গেইটের তালা ভেঙে এবার মোটরসাইকেল চুরি হয়েছে। সোমবার গভীর রাতে পৌরশহরতলীর নিদনপুর এলাকা থেকে মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায় চোরচক্র।

চুরি হওয়া মোটরসাইকেলের মালিক ইমন আহমেদ। তিনি বিয়ানীবাজার পৌরসভার সাবেক কমিশনার মনির আলীর ছেলে।

জানা গেছে, সুজুকি জিক্সার এসএফ ব্রান্ড এবং সিলেট মেট্রো ল- ১২-৭৭০০ নম্বর সম্বলিত মোটরসাইকেলটি প্রতিদিনির মতো ভাড়া বাসার প্রধান ফটকের ভিতরে রেখেছিলেন ভুক্তভোগী ইমন আহমেদ। গত রাতে কোন একসময় চোরচক্র সেটি নিয়ে যায়। সকালে ঘুম থেকে উঠে মোটরসাইকেলটি না দেখে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও এর কোন সন্ধান পাননি তিনি। এ ব্যাপারে থানায় ভুক্তভোগী ইমন আহমেদের পিতা মকির আলী বাদী হয়ে একটি লিখিত অভিযোগ জানিয়েছেন।

খবর পেয়ে ভুক্তভোগীর বাসায় গিয়েছে বিয়ানীবাজার থানার একদল পুলিশ। তদন্ত করে মোটরসাইকেলটি উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন তদন্তকারী পুলিশ কর্মকর্তা।

এদিকে, মোটরসাইকেল চুরির ঘটনা বিয়ানীবাজারে এবারই নতুন নয়। সচেতন মহল বলছে, এসব কর্মকাণ্ডে একটি সংঘবদ্ধ চক্র জড়িত। তবে প্রশাসনের সক্রিয় তৎপরতায় এই চক্রের সদস্যদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করলে মোটরসাইকেল চুরি দূর করা সম্ভব বলে মত তাদের।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments