শনিবার, মার্চ ২, ২০২৪
Google search engine
Homeসংবাদজকিগঞ্জ প্রেসক্লাবের সঙ্গে ঈসালে সাওয়াব মাহফিল বাস্তবায়নে মতবিনিময়

জকিগঞ্জ প্রেসক্লাবের সঙ্গে ঈসালে সাওয়াব মাহফিল বাস্তবায়নে মতবিনিময়

জকিগঞ্জ প্রতিনিধিঃ

জকিগঞ্জের শায়খুল হাদীস মো. হবিবুর রহমান (রহ.)-এর দ্বিতীয় বার্ষিক ঈসালে সাওয়াব মাহফিল আগামী বুধবার (৭ ফেব্রুয়ারী) জকিগঞ্জ সদর ইউনিয়নের রারাই গ্রামের মুহাদ্দিস ছাহেব বাড়ি সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হবে।

বুধবার সকাল ১০টা থেকে পরদিন ফজর পর্যন্ত আয়োজিত মাহফিলে প্রধান অতিথির বয়ান পেশ করবেন আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী ফুলতলী। এ উপলক্ষে শনিবার ঈসালে সাওয়াব মাহফিল বাস্তবায়ন কমিটি জকিগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিক ও গণমাধ্যম কর্মীদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করে।

মুহাদ্দিস ছাহেব বাড়ি সংলগ্ন আল-হাবীব গ্রন্থাগার মিলনায়তনে আয়োজিত মতবিনিময় সভায় মাহফিলের সার্বিক প্রস্তুতি বিষয়ে কথা বলেন লন্ডনস্থ দারুল হাদীস লতিফিয়ার শিক্ষক ও মুহাদ্দিস ছাহেব (রহ.)-এর মাওলানা আব্দুল আউয়াল হেলাল।

মতবিনিময়কালে তিনি সাংবাদিকদের জানান, অতিতের অভিজ্ঞতা নিয়ে এবারের ঈসালে সাওয়াব মাহফিল সুষ্ঠু, সুন্দর ও সুশৃঙ্খলভাবে করতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। মাহফিলে আগত ধর্মপ্রাণ মুসল্লি ও মেহমানগণের জন্য মুহাদ্দিস ছাহেব বাড়ি সংলগ্ন মাঠে বিগত বছরের মতো এবারও থাকবে বিশাল প্যান্ডেল ও স্টেইজ। আগত সকল মেহমানদের জন্য থাকবে খাবারের ব্যবস্থা। মাহফিলে আগত গাড়ির জন্য থাকবে পৃথক পৃথক পার্কিংয়ের জায়গা। তিনি সাংবাদিকদের জানান, এবারের ঈসালে সাওয়াব মাহফিলে ফুলতলী বড় ছাহেব কিবলাহ্ ও অন্যান্য ছাহেবজাদাগণ সহ ফুলতলী ছাহেব বাড়ির নতুন প্রজন্মের আলেমগণ উপস্থিত থাকবেন। এছাড়াও দেশ-বিদেশের খ্যাতনামা আলেম-ওলামা ও ইসলামিক স্কলারগণ উপস্থিত থাকবেন। তিনি মুহাদ্দিস ছাহেবের ছাত্র, ভক্ত ও শুভাকাঙ্খীদের মাহফিলে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন শায়খুল হাদীস মোঃ হবিবুর রহমান (রহ.)-এর ছাহেবজাদা যুক্তরাজ্য প্রবাসী মাওলানা আব্দুর রব বেলাল, মাওলানা আব্দুল বাকী খালেদ, ঈসালে সাওয়াব মাহফিল বাস্তবায়ন কমিটির মাওলানা ফদ্বলুর রহমান ও মাওলানা সেলিম আহমদ প্রমূখ।

সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী, সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, যুগ্ম সাধারণ সম্পাদক রহমত আলী হেলালী, কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুর্শেদ আলম লস্কর, নির্বাহী সদস্য আল হাছিব তাপাদার, সদস্য আবু বকর মো. ফয়ছল, সংবাদকর্মী ওমর ফারুক, জাহাঙ্গীর সাহেদ ও উজ্জ্বল আহমদ তোফায়েল প্রমূখ।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments