শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeশীর্ষ সংবাদ১২ লাখ টাকার ভারতীয় পেঁয়াজ জব্দ, আটক ৪

১২ লাখ টাকার ভারতীয় পেঁয়াজ জব্দ, আটক ৪

আধুনিক ডেস্ক:

সিলেট মহানগরীর দাসপাড়া এলাকা থেকে ১২ হাজার ২৮৮ কেজি ভারতীয় পেঁয়াজসহ ৪ চোরাকারবারিকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় চোরাই পণ্য পরিবহণের দায়ে একটি কাভার্ডভ্যান জব্দ করা হয়।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের উপ পুলিশ কমিশনার তাহিয়াত আহমেদ চৌধুরীর দিকনির্দেশনায় ডিবির একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসএমপি শাহপরাণ (রহ.) থানাধীন চকগ্রাম, দাসপাড়া এলাকার সিলেট-তামাবিল মহাসড়ক থেকে ভারতীয় পেঁয়াজসহ যশোরের শার্সা থানাধীন দক্ষিণ বুরুজ বাগান এলাকার মৃত আব্দুল গণির ছেলে খায়রুজ্জামান ওরফে শাপলা (চালক), একই এলাকার শফিউল ইসলামের ছেলে সাগর ইকবাল, জৈন্তাপুর উপজেলার হরিপুর এলাকার ফখরুল ইসলামের ছেলে নাইম আহমদ ও গোয়াইনঘাটের আসামপাড়া এলাকার রহিজ উদ্দিনের ছেলে নাইম আহমদ।

এসময় চোরাই পণ্য বহনকারী (রেজি: নং-ঢাকা মেট্রো ট-১৮-৬৭০৩) কাভার্ডভ্যান জব্দ করা হয়। উদ্ধারকৃত পেঁয়াজের দাম আনুমানিক ১২ লক্ষ ২৮ হাজার ৮০০টাকা।

আসামিদের বিরুদ্ধে এসএমপি শাহপরাণ (রহ.) থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন এসএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments