মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Google search engine
Homeশীর্ষ সংবাদসিলেটে প্রতিপক্ষের ৬ নেতাকে কুপিয়ে আহত করল ছাত্রলীগ

সিলেটে প্রতিপক্ষের ৬ নেতাকে কুপিয়ে আহত করল ছাত্রলীগ

স্টাফ রিপোর্টার:

সিলেটের দক্ষিণ সুরমার ২৫ নং ওয়ার্ডে পূর্ব শত্রুতার জের ধরে ছাত্রলীগের একপক্ষের হামলায় আরেকপক্ষের অন্তত ৬ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাইপাস এলাকায় ঘটনাটি ঘটেছে। হামলার বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার ওসি ইয়ারদৌস হাসান।

হামলার ঘটনায় আহতরা হলেন, আবুল হাসান, জাবের আহমদ, সাজু, রাজু, আবিদ ও আহমদ শাহেদ। এদের মধ্যে আবুল হাসান, জাবের ও সাহেদ আহমদের অবস্থা গুরুতর।

আহত ৫ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে দুজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও একজনকে একটি বেসরকারি হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) চিকিৎসা দেওয়া হচ্ছে।
হামলায় আহতরা সবাই সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার ও ২৫ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আশিক আহমদের অনুসারী বলে জানা গেছে।
খোঁজ নিয়ে জানা যায়, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দুই পক্ষের মধ্যে পূর্বের একটি ঘটনাকে সমাধানের লক্ষ্যে আবুল হাসান, জাবের আহমদসহ অন্যদেরকে বাইপাস এলাকায় একটি দোকানে নিয়ে যাওয়া হয়। এর এক পর্যায়ে উত্তপ্ত কিছু বাক্য বিনিময় হলে ২৫ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি আবু দ্বারদা জিহাদ তামি ও তার ছোট ভাই জামির নেতৃত্বে ২৫/৩০ একটি গ্রুপ তাদের উপর হামলা চালায়। এতে ৬ জন আহত হয়। খবর পেয়ে দক্ষিণ সুরমা থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করে এবং আহতদের হাসপাতালে পাঠায়।
এদিকে হামলার ঘটনায় জড়িতরা সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান সৌরভ ও ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর তাকবির আহমদ পিন্টুর অনুসারী বলে জানা গেছে।
হামলার ঘটনায় সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশোয়ার জাহান সৌরভ কালবেলাকে বলেন, আমি ঘটনার খবর পেয়েছি। বিষয়টি সাংগঠনিকভাবে তদন্তের পর দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
এদিকে, হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার মো: মাসুদ রানা, উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) সুহেল রেজাসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments