বুধবার, জুন ২৬, ২০২৪
Google search engine
Homeসংবাদদক্ষিণ সুরমা সমাজ কল্যাণ সমিতির শীতবস্ত্র বিতরণ

দক্ষিণ সুরমা সমাজ কল্যাণ সমিতির শীতবস্ত্র বিতরণ

দক্ষিণ সুরমা প্রতিনিধি:

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউনিয়নে সিলাম পদ্ম লোচন ও বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠে দক্ষিণ সুরমা সমাজ কল্যান সমিতি ইউকে এর পক্ষ থেকে অসহায় শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে ।

উক্ত শীতবস্ত্র বিতরণপূর্বক আলোচনা সভায় গাজী বকুল মিয়ার সঞ্চালনায় সভাপতিত্ব করেন দক্ষিণ সুরমা সমাজ কল্যাণ সমিতি ইউকে এর সভাপতি শাহজাহান শিকদার, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা সমাজ কল্যান সমিতি ইউকে এর উপদেষ্টা ও ব্রান্ট কাউন্সিল লন্ডন এর সাবেক কাউন্সিলর পারভেজ আহমদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ ওলিদুর রহমান ওলিদ, দক্ষিণ সুরমা সমাজ কল্যান সমিতি ইউকে এর সাবেক সভাপতি হোসেইন আহমদ, লেখক ও সাংবাদিক সৈয়দ মাহবুব আলম, জয়তুন ওয়েলফেয়ার এসোসিয়েশন এর চেয়ারম্যান আব্দুল মজিদ লাল মিয়া, সমিতির সদস্য নজরুল ইসলাম বাবুল,আক্তার মিয়া প্রমুখ ।

তাদের সমিতির পক্ষ থেকে দক্ষিণ সুরমা উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রতি বছর এর ন্যায় এ বছরও শীতবস্ত্র বিতরণ করেন । অতিথিরা তাদের বক্তব্যে বলেন ২০০৬ সাল থেকে দক্ষিণ সুরমা সমাজ কল্যাণ সমিতি ইউকে দক্ষিণ সুরমার মানুষের জন্য কাজ করে যাচ্ছে বিশেষ করে যেকোনো দূর্জোগের সময় আমরা সবার আগে এগিয়ে আসার চেষ্টা করি । সভাপতি শাহজাহান শিকদার এর সমাপনী বক্তব্যের মধ্যে দিয়ে আলোচনা সভা সমাপ্ত হয় এবং অতিথিরা শীতার্তদের হাতে শীতবস্ত্র তুলে দেন । উপস্থিত অনেকের কাছে জানতে চাইলে তারা বলেন যে, এই সমিতির পক্ষ থেকে প্রতি বছর তারা সহযোগিতা পেয়ে থাকেন বিশেষ করে রমজান মাসে খাদ্য সামগ্রী পেয়ে থাকেন ।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments