বুধবার, জুন ২৬, ২০২৪
Google search engine
Homeসংবাদমুক্তিযোদ্ধাদের পাশে ছিলাম, ভবিষ্যতেও থাকবো : শফিক চৌধুরী

মুক্তিযোদ্ধাদের পাশে ছিলাম, ভবিষ্যতেও থাকবো : শফিক চৌধুরী

বিশ্বনাথ প্রতিনিধি:

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, দেশের স্বাধীনতা অর্জনের জন্য মুক্তিযোদ্ধারা তাদের সর্বোচ্চ ত্যাগ স্বীকার করেছেন। তাদের কল্যাণে কাজ করতে পারলে নিজেকে সম্মানীত মনে হয়। মুক্তিযোদ্ধাদের জন্য আন্তরিকতার সাথে কাজ করতে চাই।

আমি এমপি না থাকা অবস্থায় যেভাবে মুক্তিযোদ্ধাদের পাশে ছিলাম ভবিষ্যতেও তাদের পাশ থাকবো। শনিবার দুপুরে বিশ্বনাথ উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর আয়োজিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে প্রতিমন্ত্রী আরো বলেন, প্রবাসীদের হয়রানি আগের চেয়ে অনেক কমেছে। ইমিগ্রেশনের অবস্থাও ভালো আছে। এরপরও যেটুকু সমস্যা আছে প্রবাসী সেলকে শক্তিশালী করে সেই সমস্যার সমাধান করা হবে। প্রবাসীরা আমাদের দুর্দিনের বন্ধু। যেকোনো দুর্যোগে প্রবাসীরা এগিয়ে আসেন। তাই আমরা সবার সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে আমাদের এই দেশকে উন্নত থেকে উন্নততর করতে চাই।

২০২৩-২০২৪ অর্থবছরের মানবিক সহায়তা কর্মসূচির আওতায় বিশ্বনাথ উপজেলা পর্যায়ে শীতবস্ত্র বিতরণ আনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা আক্তার। সহকারী কমিশনার (ভুমি) মো: সম্রাট হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ মশাহিদ আলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ওয়াহিদ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান, সাধারণ সম্পাদক ফারুক আহমদ ও সদস্য নেহারুন নেছা।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments