শুক্রবার, জুন ২১, ২০২৪
Google search engine
Homeসিলেটকানাইঘাটে শীতার্তদের মাঝে 'ইমেজ ফাউন্ডেশন'র শীতবস্ত্র বিতরণ

কানাইঘাটে শীতার্তদের মাঝে ‘ইমেজ ফাউন্ডেশন’র শীতবস্ত্র বিতরণ

কানাইঘাট প্রতিনিধি:

সিলেটের কানাইঘাটে ইমেজ ফাউন্ডেশনের উদ্যোগে শতাধিক অসহায় ও দুস্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বুধবার (১৭ জানুয়ারি) বিকেল ৩টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল এবং বাজারের নৈশপ্রহরীদের শীত নিবারণের উপযুক্ত জ্যাকেট বিতরণ করা হয়। ইমেজ ফাউন্ডেশনের চেয়ারম্যান বেলাল আহমদের সভাপতিত্বে ও ছাত্রনেতা রুবেল আহমদ সাগরের সঞ্চালনায় শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা সোলায়মান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কাউন্সিলর শাহাব উদ্দিন চৌধুরী।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)ফারজানা নাসরীন। প্রধান বক্তার বক্তব্য দেন কানাইঘাট সরকারি কলেজের অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক হাবিব আহমদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন কানাইঘাট থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার,উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মাস্টার মহি উদ্দিন,কানাইঘাট প্রেসক্লাবের সভাপতি নিজাম উদ্দিন।

এছাড়াও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত শিক্ষক সলিল চন্দ্র দাস,কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুর রশিদ,কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম, সংবাদকর্মী আব্দুল্লাহ আল মাহবুব,ইমেজ ফাউন্ডেশনের সদস্য নোবেল আহমদ,সমাজকর্মী ফখরুল ইসলাম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

ইমেজ ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং ইমেজটেক্স লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর বেলাল আহমদ তার বক্তব্য বলেন, তিনি দীর্ঘদিন থেকে সাধ্য অনুযায়ী তার ব্যক্তিগত পক্ষ থেকে সমাজের পিছিয়ে পড়া হতদরিদ্র মানুষের পাশে থেকে নীরবে কাজ করে যাচ্ছেন। তার চেষ্টায় ইতোমধ্যে সংগঠনের পক্ষ থেকে দেশের বিভিন্ন জায়গায় দরিদ্র প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ করা হয়েছে। বেলাল বলেন, এটা আমার জন্মমাটি। এ উপজেলার আলো বাতাসে আমি বেড়ে উঠেছি। সেই দায় থেকে তিনি উপজেলার পৌরসভা সহ ৯ টি ইউনিয়নে হাজারের বেশি বৃদ্ধ, অসহায় নারী-পুরুষকে কম্বল এবং উপজেলার সব ক’টি ইউনিয়ন এবং বাজারের নৈশপ্রহরীদের শীত নিবারণের উপযুক্ত জ্যাকেটসহ অন্যান্য সামগ্রী পর্যায়ক্রমে প্রদানের ঘোষণা দেন।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments