শুক্রবার, জুন ২১, ২০২৪
Google search engine
Homeসিলেটএডভোকেসি নেটওয়ার্ক কমিটির ষান্মাসিক সভা সম্পন্ন

এডভোকেসি নেটওয়ার্ক কমিটির ষান্মাসিক সভা সম্পন্ন

দক্ষিণ সুরমা প্রতিনিধি:

পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণ প্রকল্প দক্ষিণ সুরমা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির (ANC) ষান্মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে ।

ওয়েভ ফাউন্ডেশন (Wave Foundation) এর আয়োজনে মঙ্গলবার দুপুর ১২ ঘটিকায় জালালপুর জনকল্যাণ সমিতির নিজ কার্যালয়ে দক্ষিণ সুরমা উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল মতিন এর সভাপতিত্বে এবং এস এম ফাহিম এর সঞ্চালনায় ষান্মাসিক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সাধারণ সম্পাদক খালেদ আহমদ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা প্রেসক্লাবের সভাপতি আশরাফুল ইসলাম ইমরান, ওয়েব ফাউন্ডেশন এর ডিভিশনাল এসিস্ট্যান্ট প্রেসিডেন্ট মোকাব্বির হোসেন এছাড়াও উপস্থিত ছিলেন সানফ্লাওয়ার কিন্ডারগার্টেন এর প্রধান শিক্ষক মোঃ শাহাব উদ্দিন শিহাব, সাকির মাহমুদ মইন প্রমুখ।

উক্ত ষান্মাসিক সভায় অলি আহমদ এর কোরআন তেলাওয়াত এর মাধ্যমে এবং দক্ষিণ সুরমা উপজেলা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সদস্য রুমা আক্তার এ রাহিমা বেগম এর শুভেচ্ছা বক্তব্য প্রদানের মধ্য দিয়ে সভা শুরু হয় । অতিথিরা তাদের বক্তব্যে ফুটিয়ে তুলেন কিভাবে সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য কাজ করা যায় যেমন, তৃতীয় লিঙ্গের মানুষদের জন্য, প্রতিবন্ধি ও দলিত সমাজের জন্য কাজ করা যাতে সমাজে তাদেরকে পিছনে রাখা না হয় । অতিথিরা আরো বলেন সমাজে এইসকল শ্রেণীর মানুষদের অবহেলা ও বঞ্চিত করে সুন্দর সমাজ চিন্তা করা যায় না বরং এতে করে সমাজে ব্যপক বৈষম্যের সৃষ্টি হয় ।

প্রধান অতিথি খালেদ আহমদ তার বক্তব্যে বলেন ‘আমরা এডভোকেসি নেটওয়ার্ক কমিটির মাধ্যমে দক্ষিণ সুরমা উপজেলা সহ বৃহত্তর সিলেটে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছি যাতে করে সমাজের পিছিয়ে জনগোষ্ঠীর জন্য কাজ করতে পারি এবং সমাজের প্রতিটি স্থানে তাদের অগ্রাধিকার নিশ্চিত করতে পারি ।

পরিশেষে সভাপতি সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে এই ষান্মাসিক সভা শেষ হয় ।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments