শনিবার, মে ২৫, ২০২৪
Google search engine
Homeরাজনীতিসিলেট জেলা স্বেচ্ছাসেবকদল নেতা খান জামাল'র দু'দিনের রিমান্ড মঞ্জুর

সিলেট জেলা স্বেচ্ছাসেবকদল নেতা খান জামাল’র দু’দিনের রিমান্ড মঞ্জুর

আধুনিক ডেস্ক:

সিলেট জেলা সেচ্ছাসেবকদলের আহবায়ক, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি আব্দুল আহাদ খান জামালের জেলগেটে দু’দিনের রিমান্ড মঞ্জুর করেছেন বিজ্ঞ আদালত।

সোমবার (১৫ জানুয়ারী) সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের প্রথম শ্রেণির আদালতে রিমান্ড আবেদন শুনানি শেষে বিজ্ঞ আদালত জেলগেটে দুই দিনের জিজ্ঞাসাবাদের আদেশ মঞ্জুর করেন তিনি। কোতোয়ালি জিআর ৬২৩/৩২ মামলায় তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করা হয়।

রিমান্ড শুনানিতে উপস্থিত ছিলেন, সিলেট আইনজীবী সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গোলাম ইয়াহ ইয়া সোহেল, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমেদ চৌধুরী, অ্যাডভোকেট সাঈদ আহমদ, অ্যাডভোকেট সৈয়দ রিয়াজ আহমদ লিটন ও অ্যাডভোকেট মুস্তাক আহমদ প্রমুখ।

উল্লেখ্য, গত ১০ জানুয়ারী লিফলেট বিতরণ কর্মসূচি থেকে ফেরার পথে পুলিশের ডিসি আজবাহার আলী এবং কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিনের নেতৃত্বে এক বিশেষ অভিযানে নগরীর ঝেরঝেরিপাড়া এলাকা থেকে সিলেট জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামালকে আটক করা হয়।

এর আগে গেল বছরের ২৭ মে আরেকবার পুলিশের হাতে আটক হন খান জামাল। দেড়মাস কারাবাসের পর জামিনে মুক্তি পান তিনি। নতুন ৪টি মামলাসহ প্রায় ২২টি মামলার গ্যাড়াকলে আব্দুল আহাদ খান জামাল।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments