শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeরাজনীতিহুসাম উদ্দিন চৌধুরীকে বিএনপি নেতার ফুলেল শুভেচ্ছায় সোস্যাল মিডিয়ায় তোলপাড়

হুসাম উদ্দিন চৌধুরীকে বিএনপি নেতার ফুলেল শুভেচ্ছায় সোস্যাল মিডিয়ায় তোলপাড়

বালাগঞ্জ প্রতিনিধি:

বর্তমান সরকারের পদত্যাগ ও নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীন নির্বাচন দাবিতে দীর্ঘ আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছে বিএনপিসহ সমমনা ইসলামী ও সমাজবাদী দলগুলো। তারা ৭ জানুয়ারির নির্বচনকে অবৈধ অগণতান্ত্রিক ও পাতানো বলে তা প্রত্যাখ্যান করেছেন। কিন্তু এরই মধ্যে সিলেট বিএনপিতে ঘটে গেল দলের আন্দোলন আদর্শ ও নৈকিতা বিরোধী একটি মহাকাণ্ড!

জানা যায়, সিলেট জেলা বিএনপির সহ-সভাপতি ও বালাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি হাজি গোলাম রব্বানী দ্বাদশ সংসদ নির্বাচনে সিলেট-৫ আসনে স্বতন্ত্র বিজয়ী প্রার্থী হুছামুদ্দীন চৌধুরীকে (কেটলী মার্কা) তার বাড়িতে গিয়ে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। এমন ছবি স্যোসাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর সিলেট বিএনপিতে তোলপাড় শুরু হয়েছে।

দলটির তৃণমূলের নেতাকর্মীরা বিষয়টিকে ভালো ভাবে নিচ্ছেন না। আর দলের দায়িত্বশীলরা বলছেন তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

সোমবার সকাল থেকে সোস্যাল মিডিয়ায় তার শুভেচ্ছা জানানোর ছবি ছড়িয়ে পড়লে সিলেটের সর্বত্র তোলপাড় শুরু হয়। সিলেটের তৃণমূল বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের মধ্যে সৃষ্টি হয়েছে ক্ষুব্দ প্রতিক্রিয়ার ।

এক ফেইসবুক পোস্টে বালাগঞ্জ উপজেলা যুবদল নেতা দিলওয়ার শিকদার ছবিটি পোস্ট করে লিখেছেন- “ আজ দলের নেতা কর্মী ঘর চারা আর তিনি করছেন নিলা খেলা তীব্র নিন্দ জানাই…..!”

বালাগঞ্জ উপজেলার দেওয়ানবাজার ইউনিয়ন যুবদলের সভাপতি আব্দুস সালাম আজাদ ফেইসবুকে ছবিটি পোস্ট করে লিখেছেন- ‘বালাগঞ্জ উপজেলা বিএনপির বিতর্কিত সভাপতি আওয়ামী লীগের দালাল গোলাম রব্বানী দলের সাথে বেইমানি বিশ্বাসঘাতকতা করে গতকাল রাতে আওয়ামী লীগ সমর্থিতজালিম সরকারকে সহযোগিতাকারী দুনিয়া লোভী আলিম হুসাম উদ্দিনকে বালাগনঞ্জ উপজেলা বিএনপির পক্ষ থেকে ফুল দিয়ে সংবর্ধনা জানায় আমরা তাকে ঘৃণা করে প্রত্যাখ্যান করলাম তাহার এই ফুল দেওয়ার সাথে বালাগঞ্জ উপজেলা বিএনপির কোন সম্পর্ক নেই সিলেট জেলা বিএনপি ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ দৃষ্টি আকর্ষণ করছি এই সমস্ত দালালদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য’।

শুধু এই দুইজনই নয়, এমন বেশ কয়েকটি পোস্ট এখন ফেইসবুকে ভাইরাল হয়েছে। এসব পোস্টে নেতিবাচক কমেন্টও করছেন দলটির নেতাকর্মীরা।

বিষয়টি নিয়ে জানতে চাইলে সিলেট জেলা বিএনপি’র সভাপতি আব্দুল কাইয়ুর চৌধুরী বলেন, দলের নেতাকর্মীদের কাছ থেকে এমন গুরুতর অভিযোগ পেয়ে আসছি। ঘটনার সত্যতা যাচাই করে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

সিলেট বিভাগের দায়িত্বে থাকা বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন বলেন, এ বিষয়ে আমরা এখনো অবগত নই। খোঁজ নিয়ে অবশ্য সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে জানতে চাইলে গোলাম রব্বানী বলেন এব্যাপারে ফোনে কথা বলতে পারবো না বলে সরি আছি সরাসরি কথা বলবো।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments