মঙ্গলবার, মার্চ ৫, ২০২৪
Google search engine
Homeরাজনীতিবালাগঞ্জে জাতির জনকের ম্যুরালে ফুল দিতে গিয়ে আ’লীগের দু’গ্রপে সংঘর্ষ, আহত ১...

বালাগঞ্জে জাতির জনকের ম্যুরালে ফুল দিতে গিয়ে আ’লীগের দু’গ্রপে সংঘর্ষ, আহত ১ জন

বালাগঞ্জ প্রতিনিধি:

বালাগঞ্জে জাতীর জনকের ম্যুরালে নব নির্বাচিত এম.পি হাবিবুর রহমান হাবিবের নেতৃত্বে ফুল দিতে গিয়ে উপজেলা আওয়ামী লীগের দু’গ্রপে সংঘর্ষের ঘটনায় ১জন আহত হয়েছেন। আহতের নাম ছোটন মিয়া (৩২)। তিনি দেওয়ানবাজার ইউপি যুবলীগের কর্মী বলে জানা গেছে। ঘটনার পর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামস উদ্দিন তাকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে চিকিৎসা করিয়েছেন।

জানা যায়, আজ ৯ জানুয়ারী বিকাল সাড়ে ৩টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে সিলেট-৩ আসনে নব নির্বাচিত এমপি হাবিবুর রহমান হাবিব ফুল দিতে আসেন। এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মস্তাকুর রহমান মফুর গ্রপের নেতা কর্মীরা এমপি হাবিবকে ম্যুরালে ঘিরে রেখে ছবি তুলতে থাকেন। এক পর্যায়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুর ইউপি চেয়ারম্যান আনহার মিয়ার গ্রপের নেতা কর্মীরা একটু দূর থেকে ভুয়া ভুয়া, মোনাফিক মোনাফিক শ্লোগান দিতে থাকেন। অপর দিকে ম্যুরাল এর কাছ থেকে সভাপতি গ্রপের কোন একজন মফুর ভাইর নাম ধরে শ্লোগান দেন। তখনি শুরু হয় উভয় গ্রপের নেতা কর্মীদের মধ্যে সংঘর্ষ, কিল ঘুষি, হাতাহাতি। এতে আহত হন যুবলীগ কর্মী ছোটন মিয়া। তাৎক্ষণিক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাকে উদ্ধার করে বালাগঞ্জ স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। অন্যদিকে এমপি হাবিব আনহার মিয়া গ্রপের নেতা কর্মীদের সাথে ছবি না তুলে উপজেলা প্রাঙ্গণ পরিত্যাগ করেন।

বালাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামস উদ্দীন সংঘর্ষের সত্যতা স্বীকার করে বলেন, ম্যুরালে ফুল দেওয়ার সময় ছবি তুলতে গিয়ে একটু ভুল বুঝা বুঝি হয়েছে। একজন হালকা আহত হয়েছেন,চিকিৎসা করানো হয়েছে।
বালাগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মো: বদিউজ্জামান বলেন, এমপি মহোদয় জাতির জনকের ম্যুরালে ফুল দেওয়ার সময় কোন মারামারির ঘটনা হয়েছে বলে আমার জানা নেই।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments