সোমবার, জুন ২৪, ২০২৪
Google search engine
Homeরাজনীতিসিলেট ৩ আসনে আবারও নৌকার কান্ডারী হলেন হাবিব

সিলেট ৩ আসনে আবারও নৌকার কান্ডারী হলেন হাবিব

দক্ষিণ সুরমা উপজেলা, প্রতিনিধি:

সংসদীয় আসন ২৩১, সিলেট-৩ আসনের দক্ষিণ সুরমা উপজেলার ৬৩টি ভোট কেন্দ্রের ভোটগ্রহণ ও ভোটগণনা সম্পন্ন করা হয়েছে।

আজ ৭ জানুয়ারি সকাল ৮ ঘটিকায় শুরু হয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ কার্যক্রম। সিলেট-৩ আসনের দক্ষিণ সুরমা উপজেলার ভোটগ্রহণ ও ভোটগণনা শেষে রাত সাড়ে ৮ঃ৩০ মিনিটের সময় সিলেট ৩ আসনের ফলাফল ঘোষণা করা হয় এর মধ্যে দক্ষিণ সুরমা উপজেলার ৬৩ টি ভোটকেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয় ।
দক্ষিণ সুরমা উপজেলা নৌকার প্রার্থী হাবিবুর রহমান হাবিব মোট ভোট কেন্দ্রের হিসেব অনুযায়ী ভোট পেয়েছেন ৩৪০১১ অপরদিকে ট্রাকের প্রার্থী ডাঃ ইহতেশামুল হক চৌধুরী দুলাল ১২১৭৯ ভোট পেয়ে নৌকার কাছে পরাজয় লাভ করেন । নৌকা ও ট্রাকের মধ্যে দক্ষিণ সুরমায় মোট ভোটের ব্যবধান ছিল ২১৮৩২ ।
এদিকে দুপুরে দক্ষিণ সুরমার সিলাম ইউনিয়নের ইলাশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও লালাবাজার ইউনিয়নের ঝাঝর-নরসিংপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে পার্শে ককটেল বিস্ফোরন ঘটে। এই ঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি।
সরেজমিন ঘুরে দেখা যায়, সকালে প্রথম প্রহরে তেতলী ইউনিয়নের লিটন স্টার কিন্ডার গার্টেন ও তেলীবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়, তেতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়, খিদিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, লালাবাজার ইউনিয়নের লালাবাজার দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয় ও কলেজ, ঝাঝর-নরসিংপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, জাফরাবাদ দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয় ও কলেজ, হকিয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়, বিবিদইল বালিকা উচ্চ বিদ্যালয়, জালালপুর ইউনিয়নের জালালপুর উচ্চ বিদ্যালয়, জালালপুর জালালিয়া সিনিয়র মাদ্রাসা, শাহজালাল (রঃ) উচ্চ বিদ্যালয় সহ ভোট কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি একেবারে কম ছিল। বেলা বাড়ার সাথে সাথে কিছুটা বৃদ্ধি পেলেও তেমন একটা উপস্থিতি ছিল না।

দক্ষিণ সুরমা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটানিং কর্মকর্তা উর্মী রায় জানান,নিবার্চনে জেলা সিনিয়র ম্যাজিষ্ট্রেট ১জন দক্ষিণ সুরমায় সহকারী কমিশনার (ভূমি) ম্যাজিষ্ট্রেট সহ মোট ৪ জন নিবার্হী ম্যাজিষ্ট্রেট দায়িত্ব পালন করেছেন।

দক্ষিণ সুরমা উপজেলার বিভিন্ন ভোটকেন্দ্রে পরিদর্শনকালে দেখা গেছে যে, ভোট কেন্দ্রগুলোতে তেমন কোনো সহিংসতা বা অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। নারী-পুরুষ ভোটাররা শান্তিপূর্ণভাবে তাদের ভোট প্রয়োগ করেন তবে নারী ভোটারের সংখ্যা ছিল চোখে পড়ার মতো ।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments