শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeজাতীয়বিএনপির হরতালকে ‘ঢং-ঢাং’ বলে মন্তব্য করেন পররাষ্ট্রমন্ত্রী

বিএনপির হরতালকে ‘ঢং-ঢাং’ বলে মন্তব্য করেন পররাষ্ট্রমন্ত্রী

আধুনিক স্টাফ:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজ কেন্দ্রে ভোট দিলেন সিলেট-১ আসনে নৌকা প্রতীকের প্রার্থী পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। রোববার (৭ জানুয়ারি) সকাল ১০টা ১০ মিনিটে সিলেট নগরীর বন্দরবাজারস্থ দুর্গাকুমার পাঠশালায় ভোট দেন তিনি।

এ সময় উপস্থিত সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।

ভোট দেওয়ার পর গণমাধ্যমকে পররাষ্ট্রমন্ত্রী বলেন, টানা ছুটির কারণে ভোটারদের উপস্থিতি কিছুটা কম হতে পারে। এসময় তিনি বিএনপির হরতালকে ‘ঢং-ঢাং’ বলে মন্তব্য করে ভোটের পরিবেশ নিয়ে সন্তোষ প্রকাশ করেন।

মন্ত্রী বলেন, গত সিলেট সিটি নির্বাচনে ৪৬ শতাংশ ভোট পড়েছিল। এটি ভালো। আর আমেরিকার নির্বাচনের একবার এসেছে ৩৮ এবং একবার এসেছে ৪৪ শতাংশ। সিলেটের অন্যান্য প্রার্থীরা তাদের মতো প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। তারাও মাঠে রয়েছে। ভোটার উপস্থিতির ব্যাপারে আমি আশাবাদী।

আব্দুল মোমেন আরও বলেন, সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ হচ্ছে। কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। নৌকাকে ভোট দিলে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত থাকবে। সবাইকে নির্বিঘ্নে ভোটকেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

এ আসনে তার সঙ্গে ভোট লড়ছেন সম্মিলিত সাংস্কৃতিক মুক্তি জোটের প্রার্থী আব্দুল বাসিত (ছড়ি), ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) প্রার্থী ইউসুফ আহমদ (আম), ইসলামী ঐক্যজোটের প্রার্থী ফয়জুল হক (মিনার) এবং বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী মো. সোহেল আহমদ চৌধুরী (প্রতীক)।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments