মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Google search engine
Homeজাতীয়নিজেকেই ভোট দিতে পারলেন না শমসের মুবিন চৌধুরী।

নিজেকেই ভোট দিতে পারলেন না শমসের মুবিন চৌধুরী।

আধুনিক ডেস্ক:

নিজেকেই ভোট দিতে পারলেন না সিলেট-৬ আসনের (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) তৃণমূল বিএনপির প্রার্থী ও দলটির চেয়ারম্যান শমসের মুবিন চৌধুরী।

এবার প্রথমবারের মতো প্রার্থী হয়েও মূল প্রতিদ্বন্দ্বিতায় উঠে এসেছেন শমসের। যদিও নিজেকেই ভোট দিতে পারন নি সাবেক এই কূটনীতিক। কারণ শমসেরের ভোট তার নিজের আসনে নেই।

শমসের মুবিন চৌধুরী সিলেট ১-আসনের ভোড়ার। নগরের আম্বরখানা এলাকায় তার ভোট।

রোববার সকালে আমম্বরখানা গার্লস হাই স্কুল এন্ড কলেজে তিনি নিজের ভোট প্রদান করেন। সকাল পৌনে নয়টায় ওই কেন্দ্রের ভোট প্রদান করেন তিনি।

ভোট প্রদান শেষে শমসের মুবিন চৌধুরী বলেন, এবার অবাধ, সুষ্ঠু ও গ্রহনযোগ্য নির্বাচন হবে বলে আশা রাখি। এখন পর্যন্ত সুষ্ঠু নির্বাচনের পরিবেশ রয়েছে।

নিজের নির্বাচনী এলাকায়ও শান্তিপুর্ন পরিবেশ বিরাজ করছে জানিয়ে, আমাদের এখানে প্রার্থীদের মধ্যেও সহমর্মিতা রয়েছে। ভোটারদের মধ্যেও ব্যাপক উতসাহ। গত দুই নির্বাচনে নানা কারনে ভোটাররা ভোট দিতে পারেনি। এবার সুযোগ পেয়ে তারা ভোট দেয়ার জন্য মুখিয়ে আছে।

নিজের জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে তৃণমূল বিএনপির এই চেয়ারম্যান বলেন, আমি জনগনের প্রচুর সাড়া পাচ্ছি। জয়ের ব্যাপারে আমি সম্পূর্ন আশাবাদি।

তিনি বলেন, আমরা নতুন দল, এবার প্রস্তুতির সময়ও কম পেয়েছি। তবু আশা করছি এবার নির্বাচনে তৃণমূল বিএনপি অনেক ভালো করবে।

সিলেট-৬ আসনে শমশের মুবিন ছাড়া অন্য প্রার্থীরা হলেন- বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা মার্কার প্রার্থী সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, জাতীয় পার্টির লাঙ্গল মার্কার প্রার্থী সাবেক এমপি সেলিম উদ্দিন, স্বতন্ত্র প্রার্থী কানাডা আওয়ামীলীগের সাবেক সভাপতি সরোয়ার হোসেন।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments