বুধবার, জুন ২৬, ২০২৪
Google search engine
Homeখেলাসকালে শেষ নির্বাচনী প্রচারণা, বিকেলেই শুরু বিপিএলের প্রস্তুতি

সকালে শেষ নির্বাচনী প্রচারণা, বিকেলেই শুরু বিপিএলের প্রস্তুতি

আধুনিক কাগজ স্পোর্টস:

আজ (শুক্রবার) সকালেই শেষ হয়েছে দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচনী প্রচারণা। এরই মাঝে বিকেল ৪টা নাগাদ মাগুরা জেলা স্টেডিয়ামে অনুশীলন শুরু করেন মাগুরা-১ আসন থেকে নির্বাচনে দাঁড়ানো বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। চোটের কারণে প্রায় দুই মাসের মতো মাঠের বাইরে, তাই ফিটনেস ঠিক রাখতে মাঠে নেমে পড়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। মাঠে নেমে শুরুতে খানিকটা ফিটনেস নিয়ে কাজ করেন, এরপর প্যারাসুট রানিংও করতে দেখা যায় সাকিবকে।

এ সময় তার সঙ্গে ছিলেন জাতীয় দলের দুই ক্রিকেটার রনি তালুকদার ও নাজমুল ইসলাম অপু। গত মৌসুমের মতো এবারও রংপুর রাইডার্সের হয়ে খেলবেন ওপেনার রনি। বরিশাল ছেড়ে এবার দলটিতে যোগ দিয়েছেন সাকিবও। এছাড়া সিলেট স্ট্রাইকার্সের হয়ে খেলতে দেখা যাবে স্পিনার অপুকে। আগামী ১৯ জানুয়ারি থেকে মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসর। মূলত আসন্ন বিপিএল ঘিরেই এই অনুশীলনে নামা সাকিবের।

উল্লেখ্য, গত ৬ নভেম্বর জাতীয় দলের হয়ে সবশেষ ম্যাচ খেলেছিলেন সাকিব। বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ চলাকালে আঙুলে চোট পান তিনি, যদিও তা নিয়েই টাইগার অধিনায়ক পুরো ম্যাচ খেলেছিলেন। পরে আঙুলে চিড় ধরা পড়ে, যে কারণে ৪-৬ সপ্তাহের জন্য সাকিব ছিটকে পড়েন মাঠের বাইরে। তাই ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে ছিলেন না দলে।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments