মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Google search engine
Homeখেলাঅনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদের স্বপ্ন পূরণ করলেন তামিম

অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদের স্বপ্ন পূরণ করলেন তামিম

আধুনিক কাগজ স্পোর্টস:

সর্বশেষ অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চলাকালে বয়সভিত্তিক ক্রিকেট দলের খেলোয়াড়রা তামিম ইকবালের থেকে ব্যাট কিনতে চেয়েছিলেন। কিন্তু তিনি সে সময় দিতে পারেননি। তবে বিশ্বকাপের আগে এবার তাদের সেই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। স্কোয়াডের সকল সদস্যের জন্যই ব্যাটের ব্যবস্থা করেছেন তামিম।

যুব দলের প্রধান নির্বাচক হান্নান সরকার যুব ক্রিকেটারদের হয়ে তামিমের সঙ্গে ব্যাটের ৪টা ব্যাট চেয়ে যোগাযোগ করেছিলেন। তবে তামিম বিসিবির সঙ্গে কথা বলে পুরো ১৫ জনের জন্যই ব্যাট কিনার ব্যবস্থা করেন।

বিসিবি সভাপতি নাজমুল হাসান ও প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরীর সঙ্গে কথা বলে টাকার ব্যবস্থা করেন তামিম। এরপর পাকিস্তানি ব্যাট প্রস্তুতকারী কোম্পানি ‘সিএ’কে ব্যাটের অর্ডার দেন এই ওপেনার। ব্যক্তিগত কাজে আগে দুবাই গিয়েছিলেন তামিম, সেখানেই সিএর থেকে ব্যাটগুলো বুঝে পেয়েছেন।

হান্নান বলেন, ‘এশিয়া কাপ চলাকালীন সময়ে স্বাভাবিকভাবে ভালো ব্যাটের জন্য খেলোয়াড়রা বলেছিল। টাকা থাকলেও অনেক সময় ভালো ব্যাট আনা কঠিন হয়। তো তখন আমি তামিমকে বলেছিলাম, ফোন করছিলাম ব্যাটের জন্য। তাকে ৪ টা ব্যাটের কথা বলেছিলাম যে ৪ জন ব্যাটারকে গিফট করব। পরে ও পাপন ভাইয়ের সঙ্গে কথা বলে আমাকে ফোন করে পরের দিন বলে ৪টা ব্যাট কাকে না কাকে দিবেন ১৫ জনকে ১৫ টা ব্যাট দিবো। তো ১৫ জনকেই ব্যাট দেবে।’

শুক্রবার (৫ জানুয়ারি) বিপিএলের জন্য অনুশীলন করবেন তামিম। একই জায়গায় স্কিল ট্রেনিং করবেন যুব দলের ক্রিকেটাররাও। তাই আজই তাদেরকে ব্যাটগুলো দিয়ে দিতে পারেন তামিম। হান্নান বলেন, ‘তামিম আজ আসবে মিরপুরে, ও বিশেষ অর্ডার করে নিয়ে আসছে। দুবাইতে রিসিভ করে সে নিজেই নিয়ে এসেছে।’

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments