শুক্রবার, মার্চ ১, ২০২৪
Google search engine
Homeরাজনীতিবিশ্বনাথে শেষ নির্বাচনী সভায় মুহিব- ‘ইলিয়াস আলী আমার কর্মী আছিল’

বিশ্বনাথে শেষ নির্বাচনী সভায় মুহিব- ‘ইলিয়াস আলী আমার কর্মী আছিল’

বিশ্বনাথ প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনের স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমানের ‘ট্রাক’ প্রতীকের শেষ নির্বাচনী জনসভা বৃহস্পতিবার (৪ জানুয়ারী) বিকেলে পৌর শহরের নতুন বাজার এলাকায় অনুষ্ঠিত হয়েছে। জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মুহিব বলেন, নিখোঁজ বিএনপি নেতা ও সাবেক সংসদ সদস্য ইলিয়াস আলী আমার (মুহিব) কর্মী আছিল। শুধু তাই নয়, ইলিয়াস আলীর উত্থানের পেছনে আমারও (মুহিব) হাত ছিল। আর আমারও উত্তানের পেছনে ইলিয়াস আলীর হাত ছিল এবং তার পরিবারের সাথে ছিল আমার আত্মীয়তার বন্ধন। কিন্তু তার সাথে ছিল আমার রাজনৈতিক দ্বন্ধ এবং সংঘর্ষ। তার পরও এই সংসদ নির্বাচনে বিএনপি আমাকে সমর্থন করে।

জনসভায় মুহিব আরো বলেন, ২০১৮ সালের নির্বাচনের সময় আমাকে লন্ডন থেকে দেশে নিয়ে আসলেন বর্তমান সিটি মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। তিনি লন্ডন থাকতে বললেন যে মনোনয়ন তার পকেটে। একথা বলে আমাকে লন্ডন থেকে নিয়ে আসলেন। আমি তাকে নিয়ে বিশ্বনাথে জনসভা করেছি। পরে দেখা যায় তার মনোনয়নও পকেট ছিড়ে পড়ে গেছে। তিনি মনোনয়ন থেকে বঞ্চিত হওয়ার পর সেই নির্বাচনে আমাকে প্রার্থী করালেন। কিন্তু ওই নির্বাচনে ইলিয়াস আলীর নাম নিয়ে মাঝ রাতে সূর্য উদয় হয়ে গেলো। প্রচার শুরু হলো যে সূর্য প্রতীকে ভোট দিলে ইলিয়াস আলীকে ফেরত পাওয়া যাবে। সকালে ঘুম থেকে ওঠেই সকালে সূর্য প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করে দেন জনগণ। আমি আবারও হেরে (নাই) গেলাম। আর মেয়র পদে তেমন ক্ষমতা না থাকায়, নিজের ক্ষমতা বাড়াতে ‘নির্বাচন কমিশনকে ভুল প্রমাণিত করে’ আমি এবারের সংসদ নির্বাচনেও স্বতন্ত্র প্রার্থী হয়েছি। আশাকরি এবার আমার বিজয় সুনিশ্চিত।

সাবেক মেম্বার এখলাছুর রহমানের সভাপতিত্বে ও যুবলীগ নেতা আক্তার হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, সমর কুমার দাস, আলমগীর হোসেন, মাসুক এ রব্বানী, যুক্তরাজ্য প্রবাসী শামিম আহমদ, খলিলুর রহমান, সংগঠক ফজলু মিয়া, স্বতন্ত্র প্রার্থী মুহিবুর রহমানের পুত্র আদনান মুহিব, ছাত্রলীগ নেতা শেখ ইয়াহ্ইয়া।

প্রাসঙ্গিক সংবাদ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -
Google search engine

জনপ্রিয়

Recent Comments